Breaking News
Home / আইন বিচার / নাবালক প্রেমিকাকে অপহরণ করে বিশেষ কৌশলে বিয়ে করল ছোট ভাই; অবশেষে ভিকটিম উদ্ধারসহ অপহরণকারী আটক।র‍্যাব-৭,

নাবালক প্রেমিকাকে অপহরণ করে বিশেষ কৌশলে বিয়ে করল ছোট ভাই; অবশেষে ভিকটিম উদ্ধারসহ অপহরণকারী আটক।র‍্যাব-৭,

বড় ভাইয়ের তথাকথিত নাবালক প্রেমিকাকে অপহরণ করে বিশেষ কৌশলে বিয়ে করল ছোট ভাই; অবশেষে ভিকটিম উদ্ধারসহ অপহরণকারী আটক।র‍্যাব-৭,

 

সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম;

 

গত ১২ ফেব্রুয়ারি ২০২২ তারিখ ফরিদা বেগম (৪৫) এর ৯ম শ্রেণীর পড়ুয়া মেয়ে কোভিড-১৯ ভ্যাকসিন দেওয়ার জন্য স্কুলে যায়। ভিকটিম স্কুল থেকে বাড়িতে ফিরে না আসায় তাকে খোঁজাখুঁজি করে কোথাও পাওয়া যায়নি।

খোঁজাখুঁজির একপর্যায় জানতে পারে যে, মোঃ ফরহাদ (২২) ফুসলাইয়া বিয়ের প্রলোভন দেখিয়ে ভিকটিমকে অপহরণ করে নিয়ে যায়। উক্ত ঘটনায় ভিকটিম এর মা চট্টগ্রাম জেলার স›দ্বীপ থানায় একটি মামলা দায়ের করেন,

মামলা রুজুর পর থেকে ভিকটিম উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতারে লক্ষ্যে র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল কঠোর নজরদারির শুরু করে। এরই ধারাবাহিকতায় র‍্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল কঠোর নজরদারির মাধ্যমে জানতে পারে যে, অপহরণকারী চট্টগ্রাম মহানগরীর বায়োজিদ থানাধীন কানন আবাসিক এলাকায় অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৯ ফেব্রুয়ারী ২০২২ তারিখ ০২;৩০ টায় র‍্যাব-৭,চট্টগ্রামের একটি অভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ ফরহাদ (২২),কে আটক করে এবং ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে অসৎ উদ্দেশ্যে ভিকটিমকে অপহরণ করে আত্মগোপন করেছিল কিন্তু চৌকষ র‍্যাব- সদস্যদের বিচক্ষণতার কারনে ভিকটিম উদ্ধার ও অপহরণকারী গ্রেফতার করা সম্ভব হয়।

উল্লেখ্য যে, ফয়সাল ও ফরহাদ দুই সহোদর ভাই। নবম শ্রেণীর ছাত্রী ১৪ বছর বয়সী ভিকটিম সাথে মোবাইলে ফয়সালের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ভিকটিম গত ১২ ফেব্রুয়ারি ২০২২ তারিখ কোভিড-১৯ টিকা দেয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে ফয়সালের কথামত তার নিজ ভাই ফরহাদের সাথে সাগরপাড়ি দিয়ে চট্টগ্রাম আসে। কথা ছিল, ফয়সাল পরে চট্টগ্রাম এসে বিয়ে করবে।

অপহরনের ঘটনায় সন্দীপ থানা পুলিশ ফয়সালকে গ্রেফতার করলে ফয়সাল ও তার পরিবার ফরহাদকে ভিকটিমকে ফিরে আনার অনুরোধ করে। কিন্তু ফরহাদ ভিকটিমকে নিয়ে ফিরে না এসে সে প্রথমে হাটহাজারী আদর্শগ্রাম এর পাশে পাহাড়ী সন্দীপপাড়া এলাকায় একটি বাড়ীতে আশ্রয় নেয় ও ভিকটিম এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে।

প্রেমের সম্পর্কে একপর্যায়ে তারা ছলিমপুর ছিন্নমূলের এক কথিত কাজির সহায়তায় বিয়ে করে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ভিকটিম সংক্রান্তে পরবর্তী আইনানুগ কার্যক্রমের নিমিত্তে চট্টগ্রাম জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

About Ayaz Ahmed

Check Also

মৃত্যু রোধ ও ক্ষয়ক্ষতি হ্রাসে শক্তিশালী তামাক নিয়ন্ত্রণ আইনের কোন বিকল্প নেই :স্বাস্থ্যমন্ত্রী

মৃত্যু রোধ ও ক্ষয়ক্ষতি হ্রাসে শক্তিশালী তামাক নিয়ন্ত্রণ আইনের কোন বিকল্প নেই :স্বাস্থ্যমন্ত্রী   আয়াজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *