Breaking News
Home / আইন বিচার / নাফ নদীর সীমান্ত থেকে পাঁচ কোটি টাকা মূল্যমানের ০১ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ(২বিজিবি)

নাফ নদীর সীমান্ত থেকে পাঁচ কোটি টাকা মূল্যমানের ০১ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ(২বিজিবি)

বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়নের অভিযানে নাফ নদীর সীমান্ত থেকে ৫,০০,০০,০০০/- (পাঁচ কোটি) টাকা মূল্যমানের ০১ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ

 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম তারিখঃ ০৫ জানুয়ারি ২০২২

 

বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) কর্তৃক পরিচালিত অভিযানে ৫,০০,০০,০০০/- (পাঁচ কোটি) টাকা মূল্যমানের ০১ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়েছে।

লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার
অধিনায়ক,টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) জানান

বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) ০৪ জানুয়ারি ২০২২ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সাবরাং বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম-০৪ হতে ০১ কিঃ মিঃ পশ্চিমে লবণের মাঠ এলাকার নিকট ৫নং স্লুইচ গেটের নিচে মাদকদ্রব্য লুকায়িত রয়েছে।

উক্ত সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন সদর এবং সাবরাং বিওপি’র বিশেষ টহলদল বর্ণিত এলাকায় গমন করে তল্লাশী কার্যক্রমে নিয়োজিত হয়।

পরবর্তীতে তল্লাশী কার্যক্রম চলাকালীন আনুমানিক ০৫১০ ঘটিকায় টহলদল ৫নং স্লুইচ গেটের পানির নিচে পিলারের সাথে লুকায়িত অবস্থায় কালো পলিথিনে মোড়ানো ০১টি ব্যাগ উদ্ধার করে।

উদ্ধারকৃত ব্যাগের ভিতর হতে ৫,০০,০০,০০০/- (পাঁচ কোটি) টাকা মূল্যমানের ০১ কেজি ক্রিস্টাল মেথ আইস জব্দ করতে সক্ষম হয়। উক্ত এলাকায় টহলদল ০৫১০ ঘটিকা হতে ০৭০০ ঘটিকা পর্যন্ত অভিযান পরিচালনা করা হলেও কোন পাচারকারী কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি।

উক্ত স্থানে অন্য কোন অসামরিক ব্যক্তিকে পাওয়া যায়নি বিধায় চোরাকারবারীদের সনাক্ত করাও সম্ভব হয়নি। তবে, তাদেরকে সনাক্ত করার জন্য অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

উল্লেখ্য, টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) সীমান্তে সদা জাগ্রত হয়ে বাংলাদেশের সর্ব দক্ষিণের বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে “DEFENDER OF THE STRATEGIC SOUTH” হিসেবে দায়িত্ব পালন করছে।

টেকনাফ ব্যাটালিয়ন সীমান্ত সুরক্ষা ছাড়াও চোরাচালান, মাদকদ্রব্য, অবৈধ অনুপ্রবেশ এবং আন্তঃরাষ্ট্রীয় সীমান্ত অপরাধ দমনে মাননীয় প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি অনুসরণ করে যথাযথ ও কার্যকরীভাবে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে সর্বমহলের ভূয়সী প্রশংসা পেয়ে আসছে।

 

About Ayaz Ahmed

Check Also

মৃত্যু রোধ ও ক্ষয়ক্ষতি হ্রাসে শক্তিশালী তামাক নিয়ন্ত্রণ আইনের কোন বিকল্প নেই :স্বাস্থ্যমন্ত্রী

মৃত্যু রোধ ও ক্ষয়ক্ষতি হ্রাসে শক্তিশালী তামাক নিয়ন্ত্রণ আইনের কোন বিকল্প নেই :স্বাস্থ্যমন্ত্রী   আয়াজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *