Breaking News
Home / রাজনীতি / দুর্নীতিমুক্ত দেশ গড়তে চাই: কাজী রেজাউল

দুর্নীতিমুক্ত দেশ গড়তে চাই: কাজী রেজাউল

দুর্নীতিমুক্ত দেশ গড়তে চাই: কাজী রেজাউল

 

সিটিজি ট্রিবিউন;

 

বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান এ্যাডঃ কাজী রেজাউল হোসেন বলেছেন, দেশের সর্বস্তরে দুর্নীতি ভয়াবহ রূপ ধারণ করেছে। দুর্নীতির কারণে মহান ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধের চেতনা কাজে আসছে না। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাংলাদেশ কংগ্রেসের গাজীপুর জেলা কমিটি আয়োজিত এক আলোচনা সভায় তিনি বলেন, সুস্থ ধারার রাজনীতি চর্চার মাধ্যমে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে আমরা কাজ করে যাচ্ছি।

গাজীপুর জেলা কমিটির আহবায়ক বাবু অরুণ সাহার সভাপতিত্বে এবং সদস্য সচিব ডাঃ শফিকুর রহমান সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ্যাডঃ কাজী রেজাউল আরও বলেন, দেশে সুষ্ঠু নির্বাচন ব্যবস্থা না থাকায় দুর্বৃত্তরা অবৈধভাবে নির্বাচিত হয়ে প্রশাসনের দখল নিয়ে নিচ্ছে। নির্বাচন ব্যবস্থাকে একটি আইনী কাঠামোর মধ্যে আনতে আন্দোলন করে যাচ্ছে বাংলাদেশ কংগ্রেস।

গাজীপুরের কাশিমপুরে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে দলের মহাসচিব এ্যাডঃ মোঃ ইয়ারুল ইসলাম বলেন, প্রচলিত রাজনীতি রাজনীতিতে যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে। ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধে যে যুবকরা দেশ প্রেমের অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন, দেশের বড় দলগুলোর পাল্লায় পড়ে আজ তারা মাদকাসক্ত ও সন্ত্রাসী বনে যাচ্ছে। ইয়ারুল ইসলাম বলেন, একুশে ফেব্রুয়ারি আসলে রাজনৈতিক নেতা ও আমলারা বাংলা ভাষার ফুলঝুরি ছড়ায়, কিন্তু তাদের সন্তানদের ঠিকই ইংরেজী মাধ্যমে অথবা বিদেশে পড়ায়।

স্বাস্থ্য বিধির আওতায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন দলের যুগ্ম মহাসচিব এ্যাডঃ মোঃ আব্দুল আওয়াল, যুগ্ম মহাসচিব আব্দুল্লাহ আল মামুন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাজমুল মোর্শেদ, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মোঃ তুষার রহমান প্রমুখ। সভায় বাংলাদেশ কংগ্রেসের গাজীপুর মহানগরের কোনাবাড়ি থানা কমিটি এবং ৭ ও ৮ নং ওয়ার্ড কমিটি ছাড়াও বাংলাদেশ শ্রমিক কংগ্রেসের কোনাবাড়ি থানা কমিটি ঘোষণা করা হয়।

 

About Ayaz Ahmed

Check Also

লুটপাট ও মহাদুর্নীতি ঈদুল ফিতরের আনন্দ কেড়ে নিয়েছে: রুহুল কবির রিজভী

লুটপাট ও মহাদুর্নীতি ঈদুল ফিতরের আনন্দ কেড়ে নিয়েছে: রুহুল কবির রিজভী সিটিজিট্রিবিউন: লুটপাট ও মহাদুর্নীতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *