Breaking News
Home / আইন বিচার / দুই শিশুসন্তানকে ঘরে আটকে রেখে প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে রাতভর ধর্ষণের অভিযোগে একজন ধর্ষক গ্রেফতার।র‍্যাব-১৫,

দুই শিশুসন্তানকে ঘরে আটকে রেখে প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে রাতভর ধর্ষণের অভিযোগে একজন ধর্ষক গ্রেফতার।র‍্যাব-১৫,

বান্দরবানের লামায় দুই শিশুসন্তানকে ঘরে আটকে রেখে প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে রাতভর ধর্ষণের অভিযোগে একজন ধর্ষক গ্রেফতার।র‍্যাব-১৫,

 

সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম

 

গত ২২ ডিসেম্বর ২০২১ তারিখে বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের বৈদ্যভিটা এলাকায় দুই শিশুসন্তানকে ঘরে আটকে রেখে প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে রাতভর ধর্ষণ ও লুটপাটের খবর ইলেকট্রিক অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয়।

সূত্রে জানা যায় , ভুক্তভোগী ওই নারী দুই শিশুসন্তানকে নিয়ে নিজ বাড়িতে একা বসবাস করতো ।

গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে দুর্বৃত্তরা তার মুখ চেপে ধরে হাত – পা বেধে ফেলে এবং তার দুই শিশুসন্তানকে ঘরে তালাবদ্ধ রেখে রাতভর জোরপূর্বক ধর্ষণ ও নির্যাতন চালায় ।

ধর্ষণের পর দুর্বৃত্তরা বাড়ির আলমারী ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় । সকালে প্রতিবেশী এক নারী ওই বাড়িতে পানির জন্য গেলে ঘরের জানালা দিয়ে দুই শিশুকে কান্না করতে দেখে ।

তখন উক্ত মহিলা ঘরের পিছনে গিয়ে প্রবাসীর স্ত্রীকে হাত – পা বাঁধা অবস্থায় পেয়ে আশপাশের লোকজনকে খবর দেয় এবং তাকে চিকিৎসার জন্য নিকটস্থ হাসপাতালে প্রেরণ করে ।

এ বিষয়ে উক্ত নারী বাদী হয়ে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে দুইজনের বিরুদ্ধে লামা থানায় মামলা দায়ের করেন ।

এই ঘটনার প্রেক্ষিতে র‍্যাব-১৫,এর বান্দরবান ক্যাম্প ছায়াতদন্ত শুরুপূর্বক অপরাধীদের গ্রেফতারের জন্য গোয়েন্দা জাল বিস্তার করে ।

তথ্য ও উপাত্ত সংগ্রহের এক পর্যায়ে নির্ভরযোগ্য সূত্রের ভিত্তিতে অদ্য ০২/১২/2022 তারিখ আনুমানিক ০৭;১০ ঘটিকার সময় বান্দরবান ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল ,

বান্দরবান জেলার লামা থানার রুপসীপাড়া ইউনিয়নের মাস্টারপাড়া পাহাড়ের পাদদেশে জঙ্গলাকীর্ণ এলাকা হতে ঘটনার মূল আসামী জয়নাল আবেদীনকে গ্রেফতার করে।

 

About Ayaz Ahmed

Check Also

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব   সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *