Breaking News
Home / রাজনীতি / তথ্য সন্ত্রাসের অভিযোগের পরপরই হামলার শিকার আওয়ামী লীগ প্রার্থী জসিম

তথ্য সন্ত্রাসের অভিযোগের পরপরই হামলার শিকার আওয়ামী লীগ প্রার্থী জসিম

তথ্য সন্ত্রাসের অভিযোগের পরপরই হামলার শিকার আওয়ামী লীগ প্রার্থী জসিম

 

সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম;

 

সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী যুবলীগের বহিস্কৃত নেতা মোহাম্মদ সেলিম উদ্দিনের বিরুদ্ধে গণমাধ্যম কর্মীদের কাছে তথ্য সন্ত্রাসের অভিযোগের পরপরই হামলার শিকার হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ জসিম ।

আজ সকালে নির্বাচন শুরুর ঘন্টাখানিক পর আওয়ামী লীগের প্রার্থী মোঃ জসিম উদ্দিন গণমাধ্যম কর্মীদের কাছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সেলিমের বিরুদ্ধে তথ্য সন্ত্রাসের অভিযোগ করেন এবং এই তথ্য সন্ত্রাসের শিকার বলেও তিনি উল্লেখ করেন ।

এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর দুপুর সাড়ে বারোটার দিকে মোহাম্মদ জসিম উদ্দিন ও তার ভাই খোরশেদ ১৭ নং সোনাকানিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ভোটকেন্দ্রে যাওয়ার প্রাক্কালে বিদ্রোহী প্রার্থী সেলিম এবং অপর বিদ্রোহী প্রার্থী আবু তাহেরের সমর্থকদের কর্তৃক হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে ।

এসময় বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা জসিম উদ্দিন ও তার ভাইকে বহনকারী মাইক্রোবাসটি ব্যাপক ভাঙচুর করে । এ প্রসঙ্গে জানতে চাইলে আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ জসিম উদ্দিন এর ছোট ভাই খোরশেদ বলেন , ” আমরা ৫ নং ওয়ার্ডের ভোট কেন্দ্র পরিদর্শনকালে হঠাৎ করে বিদ্রোহী প্রার্থী সেলিম তাহের এর লোকজন আমাদের বহনকারী মাইক্রোবাসটিতে ব্যাপক ভাঙচুর চালায় । পরবর্তীতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায় ।

উল্লেখ্য, সাতকানিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পূর্ব থেকেই সহিংসতার আশঙ্কা প্রকাশ করেছিল অনেকেই । নির্বাচনের দিন সে আশঙ্কায় সত্য বলে প্রতীয়মান হচ্ছে ।

ইতিমধ্যে সাতকানিয়ার মরফলা ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় সপ্তম শ্রেণীর ছাত্র তাসিফ নিহত হয়েছে ।

 

About Ayaz Ahmed

Check Also

আওয়ামী সরকারের ‘ভয়াবহ’ দুঃশাসনের অবসান না হওয়া পর্যন্ত জনগণ রাজপথের আন্দোলনে আছে: মির্জা ফখরুল

আওয়ামী সরকারের ‘ভয়াবহ’ দুঃশাসনের অবসান না হওয়া পর্যন্ত জনগণ রাজপথের আন্দোলনে আছে: মির্জা ফখরুল সিটিজিট্রিবিউন: …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *