Breaking News
Home / জাতীয় / ডা. মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা এহসানের নিরাপত্তায় সার্বক্ষণিক নজর রাখছে পুলিশ

ডা. মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা এহসানের নিরাপত্তায় সার্বক্ষণিক নজর রাখছে পুলিশ

ডা. মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা এহসানের নিরাপত্তায় সার্বক্ষণিক নজর রাখছে পুলিশ

সিটিজিট্রিবিউন: সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের স্ত্রী ডা. জাহানারা এহসানের নিরাপত্তায় সার্বক্ষণিক নজর রাখছে পুলিশ। মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগে বৃহস্পতিবার সন্ধ্যায় ডা. জাহানারা ধানমন্ডি থানায় একটি জিডি করেন।

ডা. জাহানারা জানান, তাকে ও সন্তানদের মারধর, মানসিক নির্যাতন করা ছাড়াও মেরে ফেলার হুমকি দিয়েছেন তার স্বামী। তিনি বলেন, মুরাদ হাসান কিছুদিন ধরে অকারণেই আমাকে ও সন্তানদের গালিগালাজ করছিলেন, চালাচ্ছিলেন মানসিক নির্যাতন। সেই সঙ্গে দিচ্ছিলেন হত্যার হুমকি।

জাহানারা এহসান বলেন, আগের মতোই আজ দুপুরে মুরাদ হাসান আমাদের গালিগালাজ করেন। একপর্যায়ে মারতে উদ্যত হন। এরপর আমি ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহায়তা চাই।

এদিকে থানায় অভিযোগের পর থেকে জাহানারা এহসানের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে পুলিশ।

এ প্রসঙ্গে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী গণমাধ্যমকে জানান, তিনি (ড. জাহানারা) কোনো সমস্যা বোধ করলে সঙ্গে সঙ্গে তাকে যেন সাপোর্ট দেওয়া যায়, পুলিশের পক্ষ থেকে সে প্রস্তুতি রাখা হয়েছে। উনি কোনো ধরনের সমস্যা বোধ করলে বা নিজেকে নিরাপত্তাহীন মনে করলে আমাদের জানাবেন, আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেব।

উল্লেখ্য, এক চিত্রনায়িকা’কে টেলিফোনে হুমকি আর অশালীন বক্তব্যের ভিডিও ফাঁস হলে গত ডিসেম্বরে প্রধানমন্ত্রীর নির্দেশে পদত্যাগ করেন প্রতিমন্ত্রী মুরাদ হাসান। এরপর জামালপুর আওয়ামী লীগের পদ থেকেও তাকে অব্যাহতি দেওয়া হয়।

নানা নাটকীয়তার মধ্যে ৯ ডিসেম্বর রাতে কানাডার উদ্দেশে দেশ ছাড়েন মুরাদ। কিন্তু কানাডায় কিংবা আরব আমিরাতে ঢুকতে না পেরে দু’দিন পর তাকে ফের দেশে ফিরতে হয়। ।প্রতিবেদন:কেইউকে।

 

About kamal Uddin khokon

Check Also

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে তিন শ্রমিকের মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে তিন শ্রমিকের মরদেহ উদ্ধার সিটিজিট্রিবিউন: ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নির্মাণাধীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *