Breaking News
Home / জাতীয় / জেলা প্রশাসকের নম্বরে পা হারানো গণমাধ্যম কর্মীর ফোন, ঈদ উপহার নিয়ে ছুটে গেলেন ম্যাজিস্ট্রেট

জেলা প্রশাসকের নম্বরে পা হারানো গণমাধ্যম কর্মীর ফোন, ঈদ উপহার নিয়ে ছুটে গেলেন ম্যাজিস্ট্রেট

জেলা প্রশাসকের নম্বরে পা হারানো গণমাধ্যম কর্মীর ফোন, তাৎক্ষনিক ঈদ উপহার নিয়ে ছুটে গেলেন ম্যাজিস্ট্রেট

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম;

প্রতি বছর চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়ে থাকলে ও এ বছর তা না করে সেই অর্থ দিয়ে শনিবার ৩০এপ্রিল সকালে এম এ আজিজ স্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে প্রায় তিন হাজার অসহায় ও অসচ্ছল মানুষকে ঈদ উপহার দেয়া হয়।বিষয়টি ইতোমধ্যে গণমাধ্যমে ব্যাপকভাবে প্রচারিত ও প্রশংসিত হয়েছে।

আর এই খবর দেখে ইফতারের কিছুক্ষণ আগে চট্টগ্রামের খুলশীস্থ ঝাউতলা রেলগেইটে বসবাসরত সাবেক গণমাধ্যম কর্মী এস এ এম নূর হোসাইন জেলা প্রশাসকের নম্বরে কল করেন এবং নিজের অসহায়ত্বের কথা জানান।
তিনি একজন শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং গত বছর ট্রেন দূর্ঘটনায় তিনি একটি পা হারান। বিষয়টি জানার পরেই তাকে সহযোগিতার আশ্বাস দেন জেলা প্রশাসক।

ইফতারের পরেই ঐ গণমাধ্যম কর্মীর বাড়িতে জেলা প্রশাসনের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি এবং খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত।

এসময় আবেগাপ্লুত হয়ে পড়েন পা হারানো সাবেক গণমাধ্যম কর্মী এস এ এম নূর হোসাইন। তিনি জেলা প্রশাসক মোঃমমিনুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

About Ayaz Ahmed

Check Also

মেট্রোরেলে চড়লেই বুঝবেন মানুষ কত খুশি: অর্থমন্ত্রী

মেট্রোরেলে চড়লেই বুঝবেন মানুষ কত খুশি: অর্থমন্ত্রী   সিটিজিট্রিবিউন:  ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডেল্টা প্ল্যান-২১০০ যেটা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *