Breaking News
Home / রাজনীতি / ‘জনগণ অচিরেই সরকারকে লাল কার্ড দেখিয়ে বিদায় করবে

‘জনগণ অচিরেই সরকারকে লাল কার্ড দেখিয়ে বিদায় করবে

জনগণ অচিরেই সরকারকে লাল কার্ড দেখিয়ে বিদায় করবে

সিটিজিট্রিবিউন: বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ বলেছেন, জনগণ অচিরেই বর্তমান সরকারকে আন্দোলনের মাধ্যমে লাল কার্ড প্রদর্শন করে বিদায় করবে।

শুক্রবার মুন্সীগঞ্জের লৌহজংয়ে গাঁওদিয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

অ্যাডভোকেট আব্দুস সালাম বলেন, নিশিরাতের অবৈধ সরকার দেশের গণতন্ত্র ও স্বার্বভৌমত্বকে ধ্বংস করে একদলীয় শাসন ব্যবস্থা চিরস্থায়ী করার জন্য দেশনেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলা ও সাজা দিয়েছে। দীর্ঘ ২২ মাস পরিত্যক্ত কারাগারের বন্দি রেখে সঠিক চিকিৎসা না দিয়ে তাকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে। তার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বাংলাদেশের মানুষ আজ ঐক্যবদ্ধভাবে মাঠে নেমেছে। জনগণের ঐক্যবদ্ধ আন্দোলনে এই অবৈধ সরকারের পতন এখন সময়ের ব্যাপারমাত্র।

বিএনপির এই নেতা বলেন, দীর্ঘ দিনের অবৈধ শাসন খুন, গুম নির্যাতন ও ভোটাধিকার হরণের প্রতিবাদে শুধু বাংলাদেশের মানুষই নয়, পৃথিবীর গণতান্ত্রিক রাষ্ট্রগুলোও আজ অবৈধ সরকারের অপকর্মের প্রতিবাদে শক্ত অবস্থা নিয়েছে। এই সরকারে দুর্নীতিবাজ মন্ত্রীসভা, দুর্নীতিবাজ আমলা ও আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে লাল কার্ড প্রদর্শন করেছে। অচিরেই বাংলাদেশের জনগণ এই অবৈধ সরকারকে আন্দোলনের মাধ্যমে লাল কার্ড প্রদর্শন করে বিদায় করবে।

কর্মসূচিতে গাঁওদিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শাহ আলম শিকদার, সাধারণ সম্পাদক বাদল হোসেন হাওলাদারসহ আরও উপস্থিত ছিলেন-লৌহজং উপজেলা বিএনপির সভাপতি শাহ্ জাহান খান, ঢাকা মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি হাছান উদ্দীন মোল্লাহ্, মুন্সীগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম তালুকদার বাচ্চু, মুন্সীগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও লৌহজং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবীবুর রহমান অপু চাকলাদার, মুন্সীগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এম শুভ আহমেদ, লৌহজং উপজেলা বিএনপির সহ-সভাপতি নাদের হোসেন খান, এম এ লতিফ ঢালী, মুন্সীগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও লৌহজং উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল ইউসুফ আজাদ চঞ্চল মোল্লা, মুন্সীগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি হাজী মুক্তার হোসেন খান, সহ-সাংগঠনিক সম্পাদক রিপন তালুকদার, মঞ্জিল হোসেন, সহ-সাংস্কৃতিক সম্পাদক সুজন হাওলাদার, লৌহজং উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক আলেয়া ইসলাম আলো, উপজেলা তাঁতীদলের সাধারণ সম্পাদক মামুন মৃধা, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তানভীর আহমেদ অভি, লৌহজং উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাসুম বিল্লাহ প্রমুখ।।প্রতিবেদন:কেইউকে।

 

About kamal Uddin khokon

Check Also

লুটপাট ও মহাদুর্নীতি ঈদুল ফিতরের আনন্দ কেড়ে নিয়েছে: রুহুল কবির রিজভী

লুটপাট ও মহাদুর্নীতি ঈদুল ফিতরের আনন্দ কেড়ে নিয়েছে: রুহুল কবির রিজভী সিটিজিট্রিবিউন: লুটপাট ও মহাদুর্নীতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *