Breaking News
Home / রাজনীতি / জনগণের ভ্যাট ট্যাক্সের টাকায় পদ্মা সেতু, এই কানে বাহবা’র কিছু নেই – এরশাদ উল্লাহ

জনগণের ভ্যাট ট্যাক্সের টাকায় পদ্মা সেতু, এই কানে বাহবা’র কিছু নেই – এরশাদ উল্লাহ

জনগণের ভ্যাট ট্যাক্সের টাকায় পদ্মা সেতু, এই কানে বাহবা’র কিছু নেই – এরশাদ উল্লাহ

 

সিটিজি ট্রিবিউন নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা উপলক্ষ্যে বোয়ালখালী উপজেলা ও পৌরসভা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিন হয়েছে। 

শনিবার (১১ জুন) বিকেলে বোয়ালখালী উপজেলা ও পৌরসভা বিএনপির আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনপির সাবেক আহ্বায়ক শ‌ওকত আলম শ‌ওকত ও সাবেক সদস্য সচিব নুরুল করিম নুরু’র সঞ্চালনায় আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্রগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সদস্য আলহাজ্ব এরশাদ উল্লাহ ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব এরশাদ উল্লাহ বলেন, পদ্মা সেতুর জন্য লোন নিলে এইটা কি নিজস্ব অর্থায়ন হয়। এইটা আমরা শেখ হাসিনা কে জিজ্ঞেস করতে চাই। আপনি যদি লোন না নিয়ে আপনার পিতার টাকায় করতেন তাহলে আমরা কিছু বলতাম না। আমরা আপনাকে বাহবা দিতাম। আপনি আপনার পিতার টাকায় করেন নাই। চাইনা থেকে লোন নিয়ে জনগণের টাকায় করেছেন। সুতরাং আমি মনে করি এই কানে বাহবা পাবার কিছুই নাই।

তিনি বলেন, আপনি অন্যায় করেছেন দুর্নীতি কারণে বিশ্ব ব্যাংক এবং ইন্টরন্যাশনাল মনিটরিং ফান্ট আই এম এক্স সেই ফান্ড বন্ধ করে দিয়েছেন। কারণ এই কানে তখন কার সময়ে যে মন্ত্রী ছিল উনার নামে একটি অভিযোগ উঠে ছিল। আর সেই দুর্নীতির জন্য আই এম এক্স ও বিশ্ব ব্যাংক লোন দেওয়া বন্ধ করে দিয়ে ছিল। আর একটা বিষয় আপনাদের কে জানিয়ে দিয়। সেইটা হলো বিশ্ব ব্যাংকের সুদের হার  হচ্ছে ১% আর চায়না থেকে যে লোন নেওয়া হয়েছে তাঁর সুদের হার ৫%।

এসময় দক্ষিণ জেলার আওতাধীন বোয়ালখালী উপজেলা ও পৌরসভা বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন ।

About Abdul Awal Munna

Check Also

মানুষ খেতে পারছে। একটা মানুষও না খেয়ে মরেনি: ওবায়দুল কাদের

মানুষ খেতে পারছে। একটা মানুষও না খেয়ে মরেনি: ওবায়দুল কাদের সিটিজিট্রিবিউন: দেশে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *