Breaking News
Home / বিনোদন / ছোট্টবেলায় দিদির সঙ্গে অক্ষয়ের শ্যুটিং দেখতে যেতাম,পরে ওরই নায়িকা হয়ে গেলাম: করিনা

ছোট্টবেলায় দিদির সঙ্গে অক্ষয়ের শ্যুটিং দেখতে যেতাম,পরে ওরই নায়িকা হয়ে গেলাম: করিনা

ছোট্টবেলায় দিদির সঙ্গে অক্ষয়ের শ্যুটিং দেখতে

যেতাম,পরে ওরই নায়িকা হয়ে গেলাম: করিনা

সিটিজি্ট্রিবিউন: দিদি করিশ্মার নায়ক হয়েছেন। জুটিতে একাধিক ছবি। পরে করিনার বিপরীতেও নায়ক হিসেবে কাজ করেছেন অক্ষয়কুমার। কিন্তু দিদির নায়কের সঙ্গে প্রেম করতে কেমন লাগতবেবো?

অক্ষয়েরই স্ত্রী টুইঙ্কল খন্নাকে দেওয়া এক সাক্ষাৎকারে করিনা কপূর খান জানিয়েছিলেন সেই অভিজ্ঞতার কথা। হাসতেই হাসতেইঅজনবি অভিনেত্রী জানিয়েছিলেন, স্কুলে পড়ার সময়ে শ্যুটিং দেখতে দিদির ছবির সেটে যেতেন তিনি। করিনা তখন এতই ছোট যে, অন্যদের কোলে বসেই দেখতেন কী ভাবে করিশ্মা আর অক্ষয় ক্যামেরার সামনে অভিনয় করছেন। এমনকী শটের ফাঁকে অক্ষয় এসে তাঁর সঙ্গে খেলায় মাততেন। গাল টিপে আদরও করে দিতেন ছোট্টবেবোকে।

  সেই অক্ষয়ই পরে তাঁর নিজের নায়ক। করিনার কথায়, ” দিদির সঙ্গে ওর প্রথম ছবির শ্যুটিং দেখেছি। তার সঙ্গেই নাকি আমিও প্রেম করছি! হোক না ক্যামেরার সামনে। অদ্ভুত লাগত কিন্তু।টুইঙ্কলকরিনা অক্ষয়ের লম্বা কেরিয়ার নিয়ে রসিকতায় মেতেছেন এর পরেই। বলেছেন, সইফের সঙ্গে কাজের পরে বার নির্ঘাত তৈমুরের সঙ্গেও সহনায়ক হবেন ৫৪ বছরের অক্ষয়! হাসতে হাসতেই করিনা মনে করিয়ে দিয়েছেন, ইদানীং বলিউডে অভিনেত্রীদের কেরিয়ারও কম লম্বা নয়। অভিনয়ে ২০ বছর কাটিয়ে ফেলার পরে তিনি নিজে যে আজও জনপ্রিয় নায়িকা!

১৯৯২ সালে করিশ্মার সঙ্গে অক্ষয়ের প্রথম ছবিদিদারসুহাগ‘, ‘লহু কে দো রং‘-সহ একগুচ্ছ ছবিতে কাজ করেছেন জুটিতে। ২০০১ অক্ষয়ের বিপরীতেঅজনবিছবিতে প্রথম কাজ করেন করিনা। ৪১ বছরের অভিনেত্রী শেষ বার অক্ষয়ের ছবিতে জুটি বেঁধেছেন ২০১৯ সালে, ‘গুড নিউজছবিতে।।।প্রতিবেদন :কেইউকে।

About kamal Uddin khokon

Check Also

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে-ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে–ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?   সিটিজিট্রিবিউন: বিজয় দেবেরাকোণ্ডা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *