Breaking News
Home / সম্প্রতি সংবাদ / চার দশকে পদার্পণ করলো দূর্বার মুক্ত স্কাউট গ্রুপ

চার দশকে পদার্পণ করলো দূর্বার মুক্ত স্কাউট গ্রুপ

চার দশকে পদার্পণ করলো দূর্বার মুক্ত স্কাউট গ্রুপ

 

সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম;

 

বর্ণাঢ্য আয়োজনে দূর্বার মুক্ত স্কাউট গ্রুপের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। রবিবার (২০ ফেব্রুয়ারী), সন্ধ্যায় চট্টগ্রাম বন্দর এলাকায় অবস্থিত দূর্বার মুক্ত স্কাউট গ্রুপের ডেনে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ উদ্বোধন করা হয়।

 

অনুষ্ঠানে দূর্বার মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি, বাংলাদেশ স্কাউটসের জাতীয় উপ-কমিশনার সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য মোহাম্মদ শাহীন রাজুর সভাপতিত্বে এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটসের জাতীয় উপ-কমিশনার প্রোগ্রাম মশিউর রহমান, দূর্বার মুক্ত স্কাউট গ্রুপের প্রতিষ্ঠাকালীন সদস্য শাহজাহান মজুমদার,একরামুল হক প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা দূর্বার মুক্ত স্কাউট গ্রুপের গৌরবান্বিত ইতিহাস তুলে ধরে তিনি বলেন, ছেলেমেয়েদের শারীরিক, বুদ্ধিবৃত্তিক, সামাজিক, আধ্যাত্মিক ও মানসিক দিকগুলো বিকাশে স্কাউটিং কার্যক্রম অনন্য ভুমিকা পালন করছে।

 

এর আগে বিকেলে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বণ্যার্ঢ র‍্যালীর আয়োজন করা হয়।র‍্যালীটি বন্দর এলাকার গুরুত্বপূর্ণ মোড় প্রদক্ষিণ করে ডেনে এসে শেষ হয়।এছাড়াও ২০ থেকে ২২ তারিখ পর্যন্ত প্রায় শতাধিক অংশগ্রহণকারী নিয়ে বার্ষিক তাঁবুবাসের আয়োজন করেছে দলটি।

 

উল্লেখ্য, প্রতিষ্ঠালগ্ন থেকেই গ্রুপটি বাংলাদেশে স্কাউট আন্দোলনের অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

 

About Ayaz Ahmed

Check Also

যত জঙ্গি ধরেছি, একজনও মাদরাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

যত জঙ্গি ধরেছি, একজনও মাদরাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *