Breaking News
Home / আইন বিচার / চাঞ্চল্যকর গৃহবধু হত্যা মামলার ০৩ জন আসামী’কে গ্রেফতার করেছে র‍্যাব-৬,

চাঞ্চল্যকর গৃহবধু হত্যা মামলার ০৩ জন আসামী’কে গ্রেফতার করেছে র‍্যাব-৬,

সাতক্ষীরা হতে চাঞ্চল্যকর গৃহবধু হত্যা মামলার ০৩ জন আসামী’কে গ্রেফতার করেছে র‍্যাব-৬,

 

সিটিজি ট্রিবিউন খুলনা;

 

গত ০১ জানুয়ারি ২০২২ তারিখ সাতক্ষীরা জেলার তালা থানাধীন আটাইর গ্রামের এক গৃহবধুকে হত্যার ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, পাঁচ বছর পূর্বে ভিকটিমের সাথে জনৈক গোবিন্দ ঋষি (৩০) সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়।ভিকটিম ও গোবিন্দ ঋষির ওরসে ০২টি কন্যা সন্তানের জন্ম হয়।

বিবাহের পর হতে গোবিন্দ ঋষি অন্যান্যদের কুপরামর্শে বিভিন্ন সময় যৌতুকের জন্য ভিকটিমকে মারধর করতো। এ সংক্রান্তে অনেক বার ঘরোয়া ও ইউনিয়ন পরিষদে সালিশ হলে গোবিন্দ ঋষি ও অন্যান্য আসামীরা অপরাধ শিকার করে সালিসে ক্ষমা চেয়ে ভিকটিমকে আসামীদের বাড়িতে নিয়ে যায়।

পরবর্তীতে গোবিন্দ ঋষি অন্যান্য আসামীদের সহয়তায় ভিকটিমকে যৌতুকের জন্য মারপিটসহ অকথ্য ভাষায় গালিগালাজ করে। এই ঘটনা ভিকটিম মোবাইল ফোনের মাধ্যমে তার বাবাকে জানালে গোবিন্দ ঋষিসহ অন্যান্য আসামীরা আরো বেশী ক্ষিপ্ত হয়ে ভিকটিমকে ০৪দিন অনাহারে রাখে এবং নির্মম ভাবে অসহায় ভিকটিমকে এলোপাথাড়ি ভাবে মেরে ভিকটিম এর মৃত্যু নিশ্চিত করে।

অতঃপর আসামীরা ভিকটিমকে ঘরের আড়ার সাথে গলায় কাপড় দিয়ে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে। চাঞ্চল্যকর এই হত্যাকান্ডে ভিকটিমের বাবা বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে সাতক্ষীরা জেলার তালা থানায় একটি হত্যা মামলা দায়ের করে,

উক্ত মামলা রুজু হওয়ার পর আসামীরা বাড়ী ছেড়ে পালিয়ে আতত গোপন করে। উক্ত মামালার আসামীদের গ্রেফতারে র‍্যাব-৬, (সাতক্ষীরা ক্যাম্প) একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং পলাতক আসামীদের গ্রেফতার করতে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

অদ্য ০৬/০১/২২ তারিখ রাত আনুমানিক ০৩.৫০ ঘটিকার সময় র‍্যাব-৬ সাতক্ষীরা কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানাধীন বল ফিল্ড মোড়ে অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর এ হত্যা কান্ডের মুল হোতা এজাহার নামীয় পলাতক

আসামী ১। গোবিন্দ ঋষি (৩০) ২। মান্দার ঋষি (২০) ৩। অনিল ঋষি (৬০) দের গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিঙ্গাসাবাদে গ্রেফতারকৃত আসামীগণ চাঞ্চল্যকর এ হত্যা কান্ডের সাথে সম্পৃক্ততার কথা শিকার করে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের সাতক্ষীরা জেলার তালা থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

About Ayaz Ahmed

Check Also

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব   সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *