Breaking News
Home / আইন বিচার / চাঞ্চল্যকর গণধর্ষণ এবং হত্যা মামলার অন্যতম প্রধান আসামী মামুন গ্রেফতার ।র‍্যাব-৩,

চাঞ্চল্যকর গণধর্ষণ এবং হত্যা মামলার অন্যতম প্রধান আসামী মামুন গ্রেফতার ।র‍্যাব-৩,

রাজধানীর বংশাল এলাকা হতে চাঞ্চল্যকর গণধর্ষণ এবং হত্যা মামলার অন্যতম প্রধান আসামী মামুন গ্রেফতার ।র‍্যাব-৩,

 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন ঢাকা

সম্প্রতি গত ০৯ অক্টোবর ২০২১ তারিখে চট্টগ্রামের বায়োজিদ বোস্তামী থানাধীন রুবী গেট এলাকা হতে রাত ০৯০০ ঘটিকার সময় পোশাক কারখানার শ্রমিক মোসাঃ লিমা আক্তার ( ১৭ ) কে কতিপয় যুবকরা অপহরণ করে নারায়নগঞ্জের সোনারগাঁও থানাধীন এলাকায় আটকিয়ে রেখে গণধর্ষণ করে এবং গনধর্ষণের কারনে অতিরিক্ত রক্তক্ষরনে পোশাক কারখানার শ্রমিক মোসাঃ লিমা আক্তার ( ১৭ ) এর মৃত্যু হয় ।

মৃত পোশাক কারখানার শ্রমিক মোসাঃ লিমা আক্তার ( ১৭ ) এর বাবা বাদী হয়ে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানায় ০৪ ( চার ) জনের নাম উল্লেখসহ আরো ২/৩ জন অজ্ঞাতনামার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে ( সোনারগাঁও থানার মামলায ।

এরই প্রেক্ষিতে র‍্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে , চট্টগ্রামের পোশাক কারখানার শ্রমিক মোসাঃ লিমা আক্তার ( ১৭ ) এর গণধর্ষন ও হত্যার ঘটনায় সোনারগাঁও থানার মামলা এজাহারভূক্ত আসামী ঢাকা মহানগরীর বংশাল থানাধীন এলাকায় গা ঢাকা দিয়ে রয়েছে ।

 

উক্ত আসামীর উপর র‍্যাব-৩ এর গোয়েন্দা দল গোয়েন্দা নজরদারী শুরু করে । উক্ত ঘটনার সত্যতা যাচাই এবং আসামীর অবস্থান নিশ্চিত করার পর র‍্যাব-৩,এর একটি অভিযানিক দল ০৩/০১/২০২২ তারিখ ০৩;০০ ঘটিকার সময় ঢাকা মহানগরীর বংশাল থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার ধর্ষণ ও হত্যা মামলার প্রধান এজাহারভূক্ত আসামী ১। মোঃ মামুন ( ১৯ ) কে গ্রেফতার করতে সক্ষম হয় ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত আসামী কৃতকর্মের বিষয়টি স্বীকার করে । ধৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন ।

 

About Ayaz Ahmed

Check Also

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব   সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *