Breaking News
Home / সম্প্রতি সংবাদ / চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং, চট্টগ্রাম মহানগরের উদ্যোগে আয়োজন করা হয়েছে চিত্রাংকন প্রতিযোগিতা।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং, চট্টগ্রাম মহানগরের উদ্যোগে আয়োজন করা হয়েছে চিত্রাংকন প্রতিযোগিতা।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষ উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং, চট্টগ্রাম মহানগরের উদ্যোগে আয়োজন করা হয়েছে চিত্রাংকন প্রতিযোগিতা।
সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম;
পরিচয়বোধ-সঞ্চার,  শিল্প ও শিল্পীর বিশেষ -নির্বিশেষ  বিনির্মানের মাধ্যমে বর্তমান প্রজন্মকে আরো সমাজ সম্পৃক্ত করার প্রয়াশে অদ্য ২৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ শুক্রবার বন্দরনগরীর শিল্পকলা একাডেমিতে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও কমিউনিটি পুলিশিং,
চট্টগ্রাম মহানগর এর প্রধান উপদেষ্টা জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম। প্রতিযোগিতায় নগরীর বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে আমন্ত্রিত অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
এসময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর)জনাব আমির জাফর, কমিউনিটি পুলিশিং, চট্টগ্রাম মহানগরের আহ্বায়ক জনাব এম এ মালেক,
কমিউনিটি পুলিশিং, চট্টগ্রাম মহানগরের সদস্য সচিব জনাব অহিদ সিরাজ চৌধুরী স্বপন সহ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও কমিউনিটি পুলিশিং, চট্টগ্রাম মহানগরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About Ayaz Ahmed

Check Also

যত জঙ্গি ধরেছি, একজনও মাদরাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

যত জঙ্গি ধরেছি, একজনও মাদরাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *