Breaking News
Home / আইন বিচার / চট্টগ্রামের রাউজানে আইনজীবীর বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ

চট্টগ্রামের রাউজানে আইনজীবীর বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ

চট্টগ্রামের রাউজানে আইনজীবীর বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ

 

সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম;

 

চট্টগ্রামের রাউজান উপজেলার মোহাম্মদপুর গ্রামে গতকাল (২১ জনুয়ারি , শুক্রবার ) সাইফুদ্দিন নামে এক আইনজীবীর বাড়িতে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে । প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ২০-২৫ জন দুর্বৃত্ত লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে এ হামলা চালায় ।

তারা এসময় বাড়ির আঙ্গিনায় থাকা দুটি মোটরসাইকেল, একটি প্রাইভেটকার ও বাড়ির দরজা- জানালা ভাঙচুর করে । হামলার ঘটনায় কেউ হতাহত হয়নি এবং এখনো পর্যন্ত কোনো মামলা হয়নি ।

হামলার ব্যাপারে জানতে চাইলে অ্যাডভোকেট মোহাম্মদ সাইফুদ্দিন বলেন, ” হঠাৎ করে ২০-২৫ জন দুর্বৃত্ত কোন কারন ছাড়াই আমার বসতবাড়িতে হামলা করে । এলাকায় কারো সাথে বিরোধ না থাকা সত্ত্বেও কেনো এই হামলা হয়েছে তা বুঝতে পারছি না ।

আইনগত ব্যবস্থা না নেওয়ার কারণ জানতে চাইলে তিনি আরো বলেন, ” থানায় মামলা হলে হামলাকারীরা আবারো হামলা চালাতে পারে । হামলার ঘটনা সম্পর্কে রাউজান থানার ওসি কে জানানো হয়েছে ” ।

এ ব্যাপারে জানতে চাইলে রাউজান থানার ওসি মোহাম্মদ হারুন বলেন , ” ঘটনার পরপরই ঐ বাড়িতে একটি মোবাইল টিম পাঠানো হয়েছে । তবে এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেননি । অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে । “

উল্লেখ্য, ইতিপূর্বে রাউজানে এই ধরনের বেশ কয়েকটি ঘটনা ঘটলেও কোন এক অজ্ঞাত কারণে হামলার শিকার পরিবারগুলো হামলাকারীদের ব্যাপারে মুখ খুলতে চায় না ।

 

About Ayaz Ahmed

Check Also

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব   সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *