Breaking News
Home / আইন বিচার / গৃহবধূর চুল ও ভ্রু কেটে নির্যাতন করা চাঞ্চল্যকর ঘটনার মূলহোতাসহ ০৩জন আটক করেছে র‍্যাব-১২।

গৃহবধূর চুল ও ভ্রু কেটে নির্যাতন করা চাঞ্চল্যকর ঘটনার মূলহোতাসহ ০৩জন আটক করেছে র‍্যাব-১২।

সিরাজগঞ্জের শাহজাদপুরে গৃহবধূর চুল ভ্রু কেটে নির্যাতন করা চাঞ্চল্যকর ঘটনার মূলহোতাসহ ০৩জন আটক করেছে র‍্যাব-১২।

 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন সিরাজগঞ্জ;

 

ভিকটিম মোছাঃ গুলনাহার পারভিন মিনু(৩০) গত ১৫ বছর পূর্বে আসামী মোঃ মেহেদী হাসান সুজনএর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বর্তমানে তাহার ০২টি কন্যা সন্তান রয়েছে। সংসার জীবনে মেহেদীহাসান সুজন একজন র্গামেন্টস কর্মী। চাকুরির সুবাদে স্বপরিবারে ঢাকায় বাসবাস করতেন।

গত ০৩ডিসেম্বর ২০২১ তারিখে গ্রামের বাড়ি শাহজাদপুরে স্বপরিবারে বেড়াতে আসেন। ভিকটিম মোছাঃগুলনাহার পারভিন মিনু বিবাহের পর থেকেই বিভিন্ন ভাবে স্বামীর সংসারে নির্যাতিত হয়ে আসছিল।

উল্লেখ্য যে গত ১৫ ডিসেম্বর ২০২১ তারিখে ভিকটিমের স্বামী মেহেদী হাসান সুজন ভিকটিম মোছাঃগুলনাহার পারভিন মিনুর সাথে পারিবারিক কলহের জের ধরে ভিকটিমকে মধ্যযুগীয় কায়দায় শারিরিকভাবে নির্যাতন করে মাথার চুল এবং চোখের ভ্রু কেটে দেয়। পরবর্তীতে ভিকটিমকে সিরাজগঞ্জের শেখফজিলাতুন্নেছা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। উক্ত ঘটনাটি স্থানীয় জনগন এবং সর্বস্থলে চাঞ্চল্যসৃষ্টি করে।

পরবর্তীতে ভিকটিমের পরিবার শাহজাদপুর থানায় একটি মামলা দায়ের করেন এবং র‍্যাব-১ এর নিকট আসামী গ্রেফতারের জন্য অভিযোগ দায়ের করেন।

 

এর ধারাবাহিকতায় গত ২১/১২/২০২১ তারিখ ভোর ০৫.৪৫ টায় র‍্যাব-১২ এর উপঅধিনায়কমেজর মোঃ মুশফিকুর রহমান এর নেতৃত্বে র‍্যাব-১২,এবং র‍্যাব-৪ এর যৌথ অভিযানে আধুনিকতথ্য প্রযুক্তি গোয়েন্দা নজরদারীর মাধ্যমে সিরাজগঞ্জের শাহজাদপুর এবং ঢাকার সাভার এলাকায়অভিযান চালিয়ে চাঞ্চল্যকর মামলার এজাহারভুক্ত আসামীদেরকে গ্রেফতার করেছে।

 

মামলার সূত্রঃ শাহজাদপুর থানার মামালায়

গ্রেফতারকৃত আসামীঃ  ১। মোঃ মেহেদী হাসান সুজন(৪৩), ২। মোঃ সুমন(৩৫),৩। মোছাঃ ময়না(৫৫)

 

About Ayaz Ahmed

Check Also

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব   সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *