Breaking News
Home / রাজনীতি / গণগ্রেপ্তার অংশগ্রহণমূলক নির্বাচনে বাধা হতে পারে: তৈমূর

গণগ্রেপ্তার অংশগ্রহণমূলক নির্বাচনে বাধা হতে পারে: তৈমূর

গণগ্রেপ্তার অংশগ্রহণমূলক নির্বাচনে বাধা হতে পারে: তৈমূর
সিটিজিট্রিবিউন: নারায়ণগঞ্জ: তৃণমূল বিএনপির মহাসচিব অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, বিএনপি যারা করে সবাই গাড়ি জ্বালায় না। আমি দেখছি যারা বিএনপি করে কেউ বাড়ি থাকতে পারে না।
আমি শুনেছি, রূপগঞ্জে এমপি সাহেব যে লিস্ট দেয় তাদের কেউ বাড়িতে থাকতে পারে না। এখানেও লিস্ট করা হয়। প্রশাসনকে অনুরোধ করবো আপনারা নিশ্চিত হন, যারা গাড়িতে আগুন দেয় না তাদের বাড়িতে থাকতে দিন। গণগ্রেপ্তার অংশগ্রহণমূলক নির্বাচনে বাধা হতে পারে।
বুধবার (২৯ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জে নির্বাচন কমিশনের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেওয়া শেষে তিনি এ কথা বলেন।
তৈমূর আলম খন্দকার বলেন, আমরা সবাই মিলে দেশকে রক্ষা করতে চাই। দেশটাকে রক্ষা করতে হবে। প্রধানমন্ত্রী এবার কমিটমেন্ট দিয়েছেন নির্বাচন তিনি সুষ্ঠু করবেন। প্রধানমন্ত্রীর কমিটমেন্ট রক্ষা করবে আমি বিশ্বাস করি। তিনি যদি এটা রক্ষা করতে না পারেন তাহলে যে সংকট হবে এ সংকটের প্রধান ভিকটিম প্রধানমন্ত্রী নিজে হয়ে যাবেন।
তিনি বলেন, আমি জীবনভর হেভিওয়েটদের বিরুদ্ধে লড়েছি। এখনও লড়াই করবো। আমি মজলুমদের রাজনীতি করি। হেভিওয়েটরা সবসময় মজলুমদের নির্যাতন করে। রূপগঞ্জে আজ আওয়ামী লীগের লোকজনও থাকতে পারে না। তাদের জমিও দখল হয়ে গেছে। পিএসরা এগুলো করে। আমি অতীতেও পিএস রাখিনি ভবিষ্যতেও করবো না। আমি পঞ্চায়েত করবো, তারা এলাকা পরিচালনা করবে।
তৈমূর আলম খন্দকার বলেন, বিএনপি অনেক লাঞ্ছিত করে, অত্যাচার-নির্যাতন করে আমাকে দল থেকে বিতাড়িত করেছে। তারা আমার প্রয়োজন মনে করেনি। তবে একটি রাজনৈতিক দলের মহাসচিব হয়ে জাতির জন্য কথা বলতে আল্লাহ আমাকে মঞ্জুর করেছেন। চাপ নামক শব্দ যে, আল্লাহকে মানে তার জন্য চাপ কিছু না। আল্লাহকে বিশ্বাস করলে চাপ কিছু না। আমি মহাজোটে যাবো না। আমি সরকারের মার্কা নিয়ে নির্বাচন করবো না, আমার দলীয় প্রতীক নিয়ে নির্বাচন করবো। জনগণ যদি মনে করে তাহলে আমাকে নির্বাচিত করবে।
তিনি বলেন, একটি দলের মহাসচিব একাধিক আসনে নির্বাচন করতেই পারে। তবে দল ও জোটের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করতে হবে।।প্রতিবেদন:কেইউকে।

About kamal Uddin khokon

Check Also

মানুষ খেতে পারছে। একটা মানুষও না খেয়ে মরেনি: ওবায়দুল কাদের

মানুষ খেতে পারছে। একটা মানুষও না খেয়ে মরেনি: ওবায়দুল কাদের সিটিজিট্রিবিউন: দেশে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *