Breaking News
Home / বিনোদন / কয়েক ঘণ্টার মধ্যেই বিয়ে, অনুরাগীদের সঙ্গে হবু স্বামীর আলাপ করালেন মৌনী

কয়েক ঘণ্টার মধ্যেই বিয়ে, অনুরাগীদের সঙ্গে হবু স্বামীর আলাপ করালেন মৌনী

কয়েক ঘণ্টার মধ্যেই বিয়ে, অনুরাগীদের সঙ্গে হবু স্বামীর

আলাপ করালেন মৌনী

সিটিজিট্রিবিউন: বিয়ের পিঁড়িতে বসার কয়েক ঘণ্টা আগে হবু স্বামীর সঙ্গে ছবি দিলেন মৌনী রায়। এই প্রথম নিজের বিয়ে এবং প্রেম নিয়ে প্রকাশ্যে পোস্ট করলেন কোচবিহারের কন্যে। অনুরাগীদের সঙ্গে পরিচয় করালেন তাঁর হবু স্বামী সূরজ নাম্বিয়ারের। ছবি দিলেন ইনস্টাগ্রামে। মৌনীর পাশাপাশি মুম্বইয়ের টেলি তারকারাও নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইলে বিয়ের অনুষ্ঠানের ছবি এবং ভিডিয়ো পোস্ট করতে শুরু করে দিয়েছেন।

সাদা পাঞ্জাবি পাজামায় সূরজ, লাল ওড়না জড়ানো মৌনী। সুইমিং পুলের সামনে দাঁড়িয়ে যুগল। একে অপরকে আলিঙ্গন করে। ছবি দিয়ে মৌনী লিখলেন, ‘এভরিথিং’। অর্থাৎ সূরজ তাঁর সব। তাঁর বিশ্ব ব্রহ্মাণ্ড।

মন্তব্য বাক্সে তারকাদের ঢল। বর-কনেকে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিলেন জেনিফার উইঙ্গেট, রাধিকা মাদন, আশা নেগী, মন্দিরা বেদীরা। গায়ে হলুদের অনুষ্ঠান থেকে বর এবং কনের সঙ্গে আলাদা আলাদা ছবি পোস্ট করেছেন কনের বন্ধু মন্দিরা। টেলি তারকা অর্জুন বিজলানিও তাঁর ইনস্টাগ্রামে ‘নাগিন’-এর সঙ্গে ছবি দিয়েছেন।

পাপারাৎজিদের দৌলতে মৌনীর বিয়ের একাধিক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। বিয়ের আনন্দে মাতোয়ারা কনে কখনও একাই নাচছেন, কখনও আবার হবু স্বামীর হাত ধরে। গোয়ার সূর্যাস্ত দেখতে দেখতে মৌনীর আনন্দে শামিল হয়েছে পরিবার, বন্ধুবান্ধব। বৃহস্পতিবারই দক্ষিণ গোয়ার সমুদ্র সৈকতে বিয়ে করবেন অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’-র খলনায়িকা। শোনা যাচ্ছে বর-কনে সাজবেন সাদা পোশাকে। কোচবিহার থেকে তত্ত্ব সাজিয়ে নায়িকার পরিবার পৌঁছে গিয়েছেন গোয়াতে। করোনা পরিস্থিতিতে মাত্র ৫০ জন অতিথিকে নিয়ে বিয়ের অনুষ্ঠান সারবেন বলিউড তারকা। অনুষ্ঠানে আমন্ত্রিতদের বিবাহ বাসরে প্রবেশের আগে দেখাতে হবে কোভিড পরীক্ষার রিপোর্ট।।প্রতিবেদন:কেইউকে।

 

 

About kamal Uddin khokon

Check Also

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে-ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে–ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?   সিটিজিট্রিবিউন: বিজয় দেবেরাকোণ্ডা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *