Breaking News
Home / গণমাধ্যম / কোর্ট হিলে রাতের আধাঁরে গাছ কাটার বিষয়ে বিভিন্ন পত্র পত্রিকায়র বিবৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির

কোর্ট হিলে রাতের আধাঁরে গাছ কাটার বিষয়ে বিভিন্ন পত্র পত্রিকায়র বিবৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির

কোর্ট হিলে রাতের আধাঁরে গাছ কাটার বিষয়ে চট্টগ্রামের জেলা প্রশাসন বিভিন্ন পত্র পত্রিকায় যে বিবৃতি দিয়েছেন উক্ত বিবৃতির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ।

সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম;
অদ্য কোর্ট হিলে রাতের আধাঁরে গাছ কাটার বিষয়ে চট্টগ্রামের জেলা প্রশাসন বিভিন্ন পত্র পত্রিকায় যে বিবৃতি দিয়েছেন উক্ত বিবৃতির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ।
এক যৌথ বিবৃতিতে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি মুহাম্মদ এনামুল হক ও সমিতির সাধারণ সম্পাদক এ.এইচ.এম. জিয়াউদ্দিন বলেন, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির বৈধ জায়গায় আইনজীবী ভবনের দক্ষিণ-পশ্চিম দিকে বর্ধিত ভবনের কাজ শুরু করলে জেলা প্রশাসক অবৈধ হস্তক্ষেপ করেন।
সমিতির বৈধ জায়গায় জেলা প্রশাসনের নগ্ন হস্তক্ষেপ কোনভাবেই কাম্য নই। আইনজীবীদের মান মর্যাদায় ও স্বার্থ রক্ষায় আমরা ঐক্যবদ্ধ আছি। জেলা প্রশাসক সম্পূর্ণ ইচ্ছাকৃতভাবে ক্ষমতার অপব্যবহার করে পুরাতন আদালত ভবনের সম্মুখভাগে সৌন্দর্য্যবর্ধনের নামে চলাচলের একমুখী রাস্তার অংশে এবং ভবনের পূর্ব পাশে সামনের খোলা জায়গায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে রেখেছে।
বিবৃতিতে নেতৃবৃন্দরা সকল প্রতিবন্ধকতা অপসারনের জন্য জেলা প্রশাসনের প্রতি আহবান জানান এবং সমিতির বৈধ জায়গায় জেলা প্রশাসনের অবৈধ হস্তক্ষেপ এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান। 

About Ayaz Ahmed

Check Also

বায়জিদে কিশোর গ্যাং এর ০৫ জন ডাকাত গ্রেপ্তার করেছে র‍্যাব-৭

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং এর ০৫ জনকে দেশীয় ধারালো অস্ত্রসহ গ্রেফতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *