Breaking News
Home / জাতীয় / কোম্পানীগঞ্জের ওসি সাজ্জাদ টেকনাফের ওসি প্রদীপের চেয়েও ভয়ংকর: কাদেমির্জা

কোম্পানীগঞ্জের ওসি সাজ্জাদ টেকনাফের ওসি প্রদীপের চেয়েও ভয়ংকর: কাদেমির্জা

কোম্পানীগঞ্জের ওসি সাজ্জাদ টেকনাফের ওসি প্রদীপের চেয়েও ভয়ংকর: কাদেমির্জা

সিটিজিট্রিবিউন: নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, ওবায়দুল কাদেরের অসুস্থতার সুযোগ নিয়ে নোয়াখালী কোম্পানীগঞ্জের প্রশাসন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অনিয়মের ঘটনা ঘটিয়েছে। 

তিনি বলেন, অতীতের চেয়ে নোয়াখালীসহ সারা দেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু হয়েছে। কিন্তু নোয়াখালী-৫ আসনে কোম্পানীগঞ্জের পাঁচটি ও কবিরহাট উপজেলায় তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু হয়নি। নোয়াখালীর অপরাজনীতির হোতা একরামের ছক অনুযায়ী নির্বাচন হয়েছে এবং কোম্পানীগঞ্জের চরপার্বতীতে ফেনীর নিজাম হাজারীর বাহিনী এসে ব্যালটে সিল মেরেছে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকালে পৌরসভার তার নিজ কার্যালয়ে ফেসবুক লাইভে এসে তিনি বলেন, আমি দীর্ঘদিন যাবত সত্যের পক্ষে অবস্থান নিয়ে কথা বলছি, এজন্য আপনারা আমাকে চেনেন। বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে আন্দোলনের নামে অরাজকতার প্রস্তুতি নিচ্ছে। বিএনপির প্রতি আমার আহ্বান আপনারা নির্বাচনে অংশগ্রহণ করুন। সরকার পরিবর্তনের একমাত্র পথই হচ্ছে নির্বাচন।

এর আগে সকাল ১১টায় বসুরহাট বঙ্গবন্ধু চত্বরে অটোরিকশাচালক কিশোর বলরাম মজুমদার হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের সঙ্গে সংহতি প্রকাশ করেন তিনি। গত ৩১ জানুয়ারি উপজেলার চরহাজারী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কিশোর অটোরিকশাচালক বলরাম মজুমদারকে হত্যা করা হয়।

সমাবেশে কাদের মির্জা বলেন, কোম্পানীগঞ্জে এর আগে কোনোদিন অটোরিকশা চুরি হয়নি, ওসি সাজ্জাদ রোমন কোম্পানীগঞ্জে আসার পর থেকে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে। এই ওসি টেকনাফের ওসি প্রদীপের চেয়েও ভয়ংকর। এর আগে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানায় কর্মরত থাকাকালে সেখানেও তার অত্যাচারে পুলিশসহ সাধারণ মানুষ অতিষ্ঠ ছিল। তার অত্যাচার, নির্যাতন ও দুর্নীতির খবর গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।

কাদের মির্জা আরও বলেন, গত ৭ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জে আটটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট ডাকাতির সঙ্গে ওসি সাজ্জাদ রোমন জড়িত। সে সময় প্রত্যেক চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী থেকে তিনি উত্কোচ গ্রহণ করে।

বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ ও খৃষ্টান ঐক্য পরিষদের কোম্পানীগঞ্জ শাখার সভাপতি বাবু সন্তোষ মজুমদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক বাবু কমল মজুমদারের সঞ্চালনায় অন্যদের বক্তব্য রাখেন পরিষদের কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাবু অরবিন্দ ভৌমিক, কোম্পানীগঞ্জ হিন্দু, বৌদ্ধ ও খ্িরষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক গোবিন্দ দাস, অ্যাডভোকেট শংকর চন্দ্র ভৌমিক, বাবু রনজিত কর্মকার প্রমুখ। ।প্রতিবেদন:কেইউকে।

About kamal Uddin khokon

Check Also

বান্দরবানের ৩ উপজেলায় ভ্রমণে নতুন নির্দেশনা

বান্দরবানের ৩ উপজেলায় ভ্রমণে নতুন নির্দেশনা   সিটিজিট্রিবিউন: বান্দরবানের তিন উপজেলায় (রুমা, থানচি ও রোয়াংছড়ি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *