Breaking News
Home / বিনোদন / কার কান ছুঁয়ে বিবৃতির ঠোঁট, রহস্যময় অন্তরঙ্গ ছবিরপুরুষ কি তথাগত?

কার কান ছুঁয়ে বিবৃতির ঠোঁট, রহস্যময় অন্তরঙ্গ ছবিরপুরুষ কি তথাগত?

কার কান ছুঁয়ে বিবৃতির ঠোঁট, রহস্যময় অন্তরঙ্গ

ছবিরপুরুষ কি তথাগত?

সিটিজিট্রিবিউন: মাসখানেক ধরেই শিরোনাম দখল করে রেখেছেন মডেলঅভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়। পরিচালকঅভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রী দেবলীনা দত্তের বিবাহবিচ্ছেদের অলিখিত কারণ হয়ে ওঠার পর থেকে তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। যদিও তিনি তথাগতর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য করেননি সরাসরি। কিন্তু দেবলীনার সঙ্গে তাঁর ঠান্ডা লড়াই দেখেছেন মানুষ। স্পটলাইট এখনও বিবৃতির দিকে।

সম্প্রতি বিবৃতির হোয়াটসঅ্যাপ স্টেটাসে একটি ছবিতে চোখ পড়ল আনন্দবাজার অনলাইনের। এক ব্যক্তির সঙ্গে বিবৃতির ছবি। শরীরের গড়নে তাঁকে পুরুষ বলেই ঠাহর হয়। পিছন ফিরে সেই পুরুষের মাথা। তাঁর চুলের পিছনে হাত দিয়ে রেখেছেন বিবৃতি। নখে রঙ। আঙুলে লাল আংটি। বিবৃতির মুখ স্পষ্ট। লাল লিপস্টিক পরা ঠোঁটে সেই পুরুষের কান ছুঁয়ে। অভিনেত্রীর মুখে মৃদু হাসি। ছবির সঙ্গে বিবৃতি ইংরেজিতে লিখেছেন তিনটি পংক্তি। তাতে আকাঙ্ক্ষা, কামনা এবং বাসনার ইঙ্গিত। এই পুরুষ কি তথাগত? কাকে বাইরের দুনিয়ার কাছ থেকে লুকিয়ে রাখতে চাইছেন অভিনেত্রী? কেনই বা এত লুকোচুরি?

আনন্দবাজার অনলাইনের তরফে বিবৃতিকে প্রশ্ন করা হলে, তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, এই বিষয়ে কোনও মন্তব্য করবেন না। শুধু তা নয়, ছবিটিও তার পরে চটজলদি হোয়াটসঅ্যাপ থেকে সরিয়েও নিলেন। যেন তাঁর গোপন কথাটি জনসমক্ষে ধরা পড়ে গিয়েছে। দেবলীনা এর আগেই আনন্দবাজার অনলাইনকে কারও নাম না করে বলেছিলেন, ‘‘যে দিন ওরা মনে করবে, সে দিন নিজেদের সম্পর্কের কথা বাইরে বলবে। এটা ওদের ব্যক্তিগত ব্যাপার।’’ কার কথা বলতে চেয়েছিলেন দেবলীনা? যেন সব জেনেও মুখে তালা লাগিয়েছেন তিনি।।প্রতিবেদন :কেইউকে।

About kamal Uddin khokon

Check Also

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে-ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?

রশ্মিকা নয়, ম্রুণালের চোখে–ঠোঁটে মজে বিজয়, হঠাৎ হলটা কী অভিনেতার?   সিটিজিট্রিবিউন: বিজয় দেবেরাকোণ্ডা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *