Breaking News
Home / জাতীয় / কারাগারে যাওয়ার একদিন পরই হাসপাতালে হাজি সেলিম

কারাগারে যাওয়ার একদিন পরই হাসপাতালে হাজি সেলিম

কারাগারে যাওয়ার একদিন পরই হাসপাতালে হাজি সেলিম

সিটিজিট্রিবিউন: কারাগারে এক রাত কাটানোর পরদিনই সকালে হাসপাতালে ভর্তি হলেন হাজি সেলিম।

কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার কর্তৃপক্ষ জানিয়েছে, আওয়ামী লীগের এই সংসদ সদস্য হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন।  আজ সোমবার সকাল নয়টায় অ্যাম্বুলেন্সে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নজরুল ইসলাম খান গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে থাকা হাজি সেলিমকে আজ সকালে আমাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি হৃদ্‌রোগে আক্রান্ত। হাসপাতালে হৃদ্‌রোগ বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

হাজি সেলিমের শারীরিক অবস্থা সম্পর্কে তার চিকিৎসক ডা. আতিকুর রহমান বলেন, আমরা জানতে পেরেছি তিনি হৃদরোগে আক্রান্ত। এছাড়াও তার নানা ধরনের শারীরিক জটিলতা রয়েছে। আজ তার নানা ধরনের পরীক্ষা-নিরীক্ষা করা হবে, বিস্তারিত কাল বলা যাবে।

অবৈধ সম্পদের মামলায় ১০ বছরের কারাদণ্ডপ্রাপ্ত আওয়ামী লীগের সংসদ-সদস্য হাজি মো. সেলিম রোববার বেলা তিনটার দিকে ঢাকার বিশেষ জজ আদালত-৭-এ আত্মসমর্পণ করে জামিন চান। উভয় পক্ষের শুনানি নিয়ে বিচারক শহীদুল ইসলাম জামিন আবেদন নাকচ করে হাজি সেলিমকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এরপর আদালত থেকে পিকআপ ভ্যানে হাজি সেলিমকে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।।প্রতিবেদন:কেইউকে।

 

 

 

About kamal Uddin khokon

Check Also

মেট্রোরেলে চড়লেই বুঝবেন মানুষ কত খুশি: অর্থমন্ত্রী

মেট্রোরেলে চড়লেই বুঝবেন মানুষ কত খুশি: অর্থমন্ত্রী   সিটিজিট্রিবিউন:  ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডেল্টা প্ল্যান-২১০০ যেটা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *