Breaking News
Home / বিনোদন / কাজ নেই হাতে, ফের ‘সিআইডি’ হলে এসিপি প্রদ্যুম্ন সাজতে রাজি শিবাজী

কাজ নেই হাতে, ফের ‘সিআইডি’ হলে এসিপি প্রদ্যুম্ন সাজতে রাজি শিবাজী

কাজ নেই হাতে, ফের ‘সিআইডি’ হলে এসিপি প্রদ্যুম্ন

সাজতে রাজি শিবাজী

সিটিজিট্রিবিউন: ১৯৯৮ থেকে শুরু হয়ে দুই দশকের বেশি সময় ধরে মানুষকে রহস্য রোমাঞ্চের খিদের রসদ জুগিয়েছে সোনি টিভি-র ‘সিআইডি’ ধারাবাহিক। এসিপি প্রদ্যুম্ন, ইনস্পেক্টর দয়া, সিনিয়র ইনস্পেক্টর অভিজিৎ, পূর্বী। এই সমস্ত চরিত্রের সঙ্গে একাধিক প্রজন্ম আজও জড়িয়ে। কিন্তু তুমুল জনপ্রিয় সেই এসিপি প্রদ্যুম্ন ওরফে শিবাজী সতম এখন কেমন আছেন? ২০১৮ সালে এই ধারাবাহিকের শেষ পর্ব সম্প্রচারিত হওয়ার পরে পর্দায় দেখা যায় না কেন তাঁকে?

সম্প্রতি সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে শিবাজী জানালেন, কাজ নেই তাঁর হাতে। বাড়িতে বসে রয়েছেন বহু দিন ধরে। যদিও কয়েকটি মরাঠি নাটকে অভিনয় করার সুযোগ পাচ্ছেন তিনি। কিন্তু একইসঙ্গে তাঁর আক্ষেপ, পর্দার জন্য কোনও শক্তিশালী চরিত্র লেখাই হচ্ছে না। আর তাই ভাল অভিনেতা-অভিনেত্রীদের দেখতে পাচ্ছেন না দর্শক। এর আগে তাঁর আর এক সাক্ষাৎকারে জানা গিয়েছিল, প্রদ্যুম্নর চরিত্রে অভিনয় করার পর থেকে কেবল পুলিশের চরিত্রই দেওয়া হয়েছে তাঁকে। কিন্তু তিনি সেই এক ধরনের কাজ করতে আর রাজি নন।

কিন্তু সাম্প্রতিকতম সাক্ষাৎকারে তাঁর দাবি, ‘‘আবার সিআইডি বানানো হলে এসিপি প্রদ্যুম্ন সাজতে চাই। বাড়িতে চুপচাপ বসে থাকার চেয়ে তো অনেক ভাল। নির্দিষ্ট এই চরিত্রটিতে অভিনয় করতে কোনও দিন ক্লান্তি আসবে না আমার।’’

শিবাজীর কথায় আঁচ পাওয়া গেল, ফের ‘সিআইডি’-কে ফিরিয়ে আনতে পারে সোনি টিভি। সেই নিয়ে ইতিমধ্যেই চাঞ্চল্য দেখা দিয়েছে ধারাবাহিকের দর্শকদের মধ্যে।’।প্রতিবেদন:কেইউকে।

 

 

About kamal Uddin khokon

Check Also

সিদ্দিকির ইফতার পার্টিতে গিয়ে মনে হল একটাই ইন্ডাস্ট্রিতে, আমি আর সলমন একসঙ্গে থাকি: ঋতাভরী

সিদ্দিকির ইফতার পার্টিতে গিয়ে মনে হল একটাই ইন্ডাস্ট্রিতে, আমি আর সলমন একসঙ্গে থাকি: ঋতাভরী   …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *