Breaking News
Home / আইন বিচার / কক্সবাজারের উখিয়া ও কোর্টবাজার এলাকায় অবৈধ ইন্টারনেট ব্যবসায়ী ২ জন গ্রেফতার,র‍্যাব -১৫

কক্সবাজারের উখিয়া ও কোর্টবাজার এলাকায় অবৈধ ইন্টারনেট ব্যবসায়ী ২ জন গ্রেফতার,র‍্যাব -১৫

কক্সবাজারের উখিয়া ও কোর্টবাজার এলাকায় অবৈধ ইন্টারনেট ব্যবসায়ী ২ জন গ্রেফতার,র‍্যাব -১৫

 

সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম কক্সবাজার;

উখিয়া বাজার ও কোর্ট বাজার এলাকায় কতিপয় অসাধু ব্যক্তি দ্বারা পরিচালতি BORNIL Networks System Limited এবং FRIENDS DOT NET 3 DIGITAL DOT NET নামক দুটি প্রতিষ্ঠান ২০১৯ সাল থেকে লাইসেন্স বিহীনভাবে ইন্টারনেট ( অবৈধ ISP ) ব্যবসা করে আসছে মর্মে জানা যায় ।

মোঃ আবু সালাম চৌধুরী অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল ‘ এন্ড মিডিয়া ) পক্ষে অধিনায়ক জানান,

প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই এর লক্ষ্যে ২৯/০১/২০২২ আনুমানিক ০৭;৪৫ ও ০৮.৩০ ঘটিকায় র‍্যাব -১৫ এর আভিযানিক দল দুইটি পৃথক অভিযানে বর্ণিত প্রতিষ্ঠানদ্বয়ের অফিস কক্ষে হাজির হয়ে ১। নুরুল ইসলাম ( ৩৫ ) ২। মোঃ বেলাল হোসেন সাঈদী ( ৩৩ ) ,দের নিকট ইন্টারনেট সংযোগ ও সেবা প্রদান সংক্রান্তে বৈধ কাগজপত্র দেখতে চাইলে তারা তা দেখাতে ব্যর্থ হওয়ায় আভিযানিক দল বর্ণিত ব্যক্তিদ্বয়কে আটক করে।

তাদের অফিস হতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে OLT সেট ০৭ টি , MIKROTIK SERVER DELL ০২ টি , Optical Fiber Fusion splicer মেশিন ০১ টি , Jilong KL – 280 G Fusion splicer মেশিন ০১ টি , 14 Mini PLC Splitter ০৪ টি , অপটিকেল পাওয়ার মিটার ০১ টি ,

তার ০৭ প্যাকেট , ওয়াই ফাই রাউটার ০৩ টি , ONU ০৯ টি , নেটওয়ার্ক সুইচ ০৩ টি , ল্যাপটপ ০২ টি , TGA বক্স ০২ টি , OTDR / OLS মেশিন ০১ টি , আইডি কার্ড ০৩ টি , পাওয়ার ক্যাবল ০৫ টি , মানি রিসিপ্ট বই ০৪ টি , চেকবই ০১ টিসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন মূলে কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে ।

 

About Ayaz Ahmed

Check Also

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব   সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *