Breaking News
Home / রাজনীতি / এটা দেশের গণতন্ত্রের জন্য খারাপ খবর: কাদের

এটা দেশের গণতন্ত্রের জন্য খারাপ খবর: কাদের

এটা দেশের গণতন্ত্রের জন্য খারাপ খবর: কাদের

সিটিজিট্রিবিউন: বিএনপির রাষ্ট্রপতির সংলাপ বর্জনের সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আনুষ্ঠানিকভাবে মহামান্য রাষ্ট্রপতির সংলাপে আসবে না, এটা দেশের গণতন্ত্রের জন্য খারাপ খবর।  তবে গাধা যেমন পানি ঘোলা করে খায়, বিএনপিও পানি ঘোলা করে নির্বাচনে আসবে।

ধানমণ্ডিতে বৃহস্পতিবার আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের নেতাদের সঙ্গে বৈঠকে তিনি এ কথা বলেন।

সার্চ কমিটির মাধ্যমে নতুন নির্বাচন কমিশন (ইসি) গঠনের লক্ষ্যে ২০ ডিসেম্বর থেকে রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ শুরু করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।  বিএনপি এই সংলাপকে অর্থহীন আখ্যা দিয়ে বর্জনের ঘোষণা দিয়েছে।

বিএনপি সংলাপ বর্জন করলেও সংসদ নির্বাচনে অংশ নেবে আশা প্রকাশ করে ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি আসবে। তাদের নির্বাচনে আশার উদ্দেশ্য হচ্ছে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করা। এটা হলো তাদের এজেন্ডা।

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, মির্জা আজম, শিক্ষা ও মানব সম্পাদক শামসুন্নাহার চাঁপা, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক, আবদুস সবুর, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় সদস্য আব্দুল আওয়াল শামীম প্রমুখ।
!প্রতিবেদন:কেইউকে।

About kamal Uddin khokon

Check Also

ক্ষমতাসীনরাই লুটপাটকে প্রমোট করছেন: রিজভী

ক্ষমতাসীনরাই লুটপাটকে প্রমোট করছেন: রিজভী সিটিজিট্রিবিউন: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আমরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *