Breaking News
Home / আইন বিচার / উখিয়ার বালুখালী এলাকা হতে ৫ লক্ষ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারী গ্রেফতার,র‍্যাব-১৫,

উখিয়ার বালুখালী এলাকা হতে ৫ লক্ষ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারী গ্রেফতার,র‍্যাব-১৫,

উখিয়ার বালুখালী এলাকা হতে ৫ লক্ষ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারী গ্রেফতার,র‍্যাব-১৫,

 

সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম কক্সবাজার

 

র‍্যাব-১৫,কক্সবাজার জেলাকে মাদক এবং সন্ত্রাসমুক্ত করণে বলিষ্ঠ অবস্থান গ্রহণ করেছে । এরই পরিপ্রেক্ষিতে ০৯ জানুয়ারি ২০২২ তারিখ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-১৫ এর চৌকস আভিযানিক দল জানতে পারে যে , কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবার একটি বড় চালান কুতুপালং,পালংখালী রোহিঙ্গা ক্যাম্পে ঢুকবে । এই তথ্যের ভিত্তিতে র‍্যাব-১৫,অত্র এলাকায় গোয়েন্দা তত্পরতা বৃদ্ধি করে ।

এরপর আনুমানিক ০৮;৩০ ঘটিকায় উক্ত স্থানে সন্দেহজনক অবস্থায় কয়েকজন ব্যক্তিকে বালুখালী ব্রীজের নিচ দিয়ে কয়েকটি বস্তা নিয়ে পার হতে দেখা যায় ।ঐ সময় র্যাবের অবস্থান বুঝতে পেরে তারা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ওই চক্রের ০১ জনকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয় এবং তার সহযোগী অজ্ঞাতনামা আরো ৫/৬ জন পালিয়ে যায় ।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে তাৎক্ষনিকভাবে ধৃত ব্যক্তির হেফাজতে থাকা বস্তা তল্লাশী করে সর্বমোট ৫,০০,০০০ ( পাঁচ লক্ষ ) পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা পাচারের উদ্দেশ্যে ব্যবহৃত একটি ব্যাটারি চালিত অটোরিক্সা জব্দ করা হয় ।প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি তার পরিচয় মোঃ ছৈয়দুল আমিন ( ২৩ )  জানায় ।

আটককৃত ব্যক্তি আরো জানায় , পলাতক আসামীরাসহ এই চক্রটি দীর্ঘদিন যাবত উক্ত রুট ব্যবহার করে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবা পাচার করে আসছে ।

বর্ণিত আসামী ও পলাতক আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ কার্যক্রম প্রক্রিয়াধীন ।

 

About Ayaz Ahmed

Check Also

মৃত্যু রোধ ও ক্ষয়ক্ষতি হ্রাসে শক্তিশালী তামাক নিয়ন্ত্রণ আইনের কোন বিকল্প নেই :স্বাস্থ্যমন্ত্রী

মৃত্যু রোধ ও ক্ষয়ক্ষতি হ্রাসে শক্তিশালী তামাক নিয়ন্ত্রণ আইনের কোন বিকল্প নেই :স্বাস্থ্যমন্ত্রী   আয়াজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *