Breaking News
Home / আইন বিচার / উখিয়ার কোর্টবাজার এলাকায় হতে বিভিন্ন চোরাচালান মালামালসহ একজন গ্রেফতার,র‍্যাব -১৫

উখিয়ার কোর্টবাজার এলাকায় হতে বিভিন্ন চোরাচালান মালামালসহ একজন গ্রেফতার,র‍্যাব -১৫

উখিয়ার কোর্টবাজার এলাকায় হতে বিভিন্ন চোরাচালান মালামালসহ একজন গ্রেফতার,র‍্যাব -১৫

 

সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম কক্সবাজার;

 

কক্সবাজারে উখিয়া তে ২৯/০১/২০২২ তারিখ র‍্যাব -১৫ এর আভিযানিক দল গোপন সূত্রে অবগত হয় যে , একজন ব্যক্তি কক্সবাজার জেলার উখিয়া থানাধীন কোর্টবাজারস্থ হাকিম ট্রেড সেন্টার এর সামনে আমদানী নিষিদ্ধ ঔষধ ও বিভিন্ন চোরাচালানকৃত মালামালসহ অবস্থান করছে ।

মোঃ আবু সালাম চৌধুরী অতিঃ পুলিশ সুপার সিনিঃ সহকারী পরিচালক ( ল ’ এন্ড মিডিয়া ) পক্ষে অধিনায়ক জানান

উক্ত সংবাদের ভিত্তিতে একই তারিখ আনুমানিক রাত ২৩.৩০ ঘটিকায় অভিযানিক দল তথায় উপস্থিত হলে র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি দুইটি প্লাস্টিবের বস্তা ফেলে পলায়নের চেষ্টাকালে হারুনুর রশিদ ( ২৭ ) কে ধৃত করে ।

উক্ত সময়ে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির হেফাজতে থাকা বস্তা তল্লাশী করে ৩৫১ টি SkinShine Cream , ৪২ টি DEROBIN Compound Dithranol Ointment , ০২ বোতল KEVA Compound OMS , ২৭২ টি TARGET 100 tablet , ২,০০০ টি Paroptin Cyproheptadine Tablet ,

২,০০০ টি Dexamethasone Tablet , ২০০ টি ক্যাপসুল কুরছ মোকাব্বীখাছ ইউনানী ঔষধ , ১৮০ টি শিলাজুত এম ইউনানী ট্যাবলেট , ৬০ টি হাব্বেনিশাত ইউনানী ট্যাবলেট , ৭০ টি পিলআর আয়ুর্বেধিক ঔষধ , ৮০ টি ক্যাপসুল মাক্স জেড , ৩০ টি ক্যাপসুল ফওলাদ কুশতা , ১২ টি ইমাফিট ইউনানী ঔষধ , ০১ টি ইকলিপ ইউনানী ঔষধ , ০১ টি ভিগোরী ইউনানী ঔষধ উদ্ধার করা হয় ।

জানা যায় , সে দীর্ঘদিন যাবৎ ভারতে উৎপাদনকৃত বিভিন্ন ঔষধ ও অন্যান্য সামগ্রী বৈধ কোন কাগজপত্র ছাড়া এদেশে আনয়ন করে থাকে ।

ব্যক্তির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজারের উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে ।

– 

About Ayaz Ahmed

Check Also

মৃত্যু রোধ ও ক্ষয়ক্ষতি হ্রাসে শক্তিশালী তামাক নিয়ন্ত্রণ আইনের কোন বিকল্প নেই :স্বাস্থ্যমন্ত্রী

মৃত্যু রোধ ও ক্ষয়ক্ষতি হ্রাসে শক্তিশালী তামাক নিয়ন্ত্রণ আইনের কোন বিকল্প নেই :স্বাস্থ্যমন্ত্রী   আয়াজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *