Breaking News
Home / বিনোদন / ইন্ডাস্ট্রির ‘ইঁদুর দৌড়’-এ নেই অনুষ্কা, পরিবার তাঁর কাছে সবার আগে

ইন্ডাস্ট্রির ‘ইঁদুর দৌড়’-এ নেই অনুষ্কা, পরিবার তাঁর কাছে সবার আগে

ইন্ডাস্ট্রির ‘ইঁদুর দৌড়’-এ নেই অনুষ্কা, পরিবার তাঁর কাছে

সবার আগে

সিটিজিট্রিবিউন: : মা হওয়ার পর নতুন উদ্যমে অভিনয়ের কাজ শুরু করেছেন অনুষ্কা। অবসরে সময় দিচ্ছেন পরিবারকে। প্রযোজনায় আর নেই অনুষ্কা শর্মা। ঘোষণামতো ‘ক্লিন স্লেট ফিল্মস’ থেকে বেরিয়ে এসেছেন আগেই। তাঁর মতে বিনোদন-জগৎ ইঁদুর দৌড়ের জায়গা। যার অংশ তিনি আর হতে চান না, বলেই জানিয়েছিলেন অভিনেত্রী। বদলে তিনি মনের সুখে অভিনয় করবেন, সেটিই তাঁর জায়গা। সংবাদমাধ্যমকে সেই কথা সাড়ম্বরে জানাতেই শোরগোল উঠেছিল বলিপাড়ায়। এমন সিদ্ধান্তের পিছনে কী কারণ? জানা যায়নি এখনও।

‘এনএইচ১০’, ‘ফিলোউরি’, ‘পরী’, ‘পাতাললোক’- সাম্প্রতিক কালে প্রশংসিত বহু ছবি, সিরিজই ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর প্রযোজিত। ২০১৩ সালে অনুষ্কা আর তাঁর ভাই কর্নেশ শর্মা মিলে এই সংস্থা তৈরি করেছিলেন। সেখান থেকে বেরিয়ে আসার সিদ্ধান্তের কথা হঠাৎই জানিয়েছিলেন ‘জিরো’-র অভিনেত্রী। তার পর মন দিয়েছেন কাজে। মেয়ে ভামিকার জন্মের পর তাকে একটু বড় করেই ‘চাকদহ এক্সপ্রেস’-এর জন্য দিনরাত লড়ছেন অভিনেত্রী। মাঠে গিয়ে ক্রিকেট অনুশীলনের সময় পাশে থাকছেন স্বামী বিরাট কোহলী। তার পর অবসরে বাকি সময়টা পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন অনুষ্কা। তাতেই যে সুখ!

এক সাক্ষাৎকারে সংবাদসংস্থাকে অভিনেত্রী বললেন, “সারা দিন ইঁদুরের মতো দৌড়াতে চাই না। পরিবারের সঙ্গে থাকতে চাই, জীবনটাকে উপভোগ করতে চাই। অভিনয়ই সেই জায়গা যেখানে ঘর ভর্তি সৃজনশীল মানুষের সঙ্গে দেখা হয়, ভাবনার আদানপ্রদান হয়। সেই জীবন কখনও ছাড়তে পারব না, তাই অন্য দিকে কিছু স্বার্থত্যাগ করছি।”।প্রতিবেদন:কেইউকে।

About kamal Uddin khokon

Check Also

বরাবরই স্বজনপোষণের অভিযোগ কর্ণকে ঘিরে, ‘বহিরাগত’ দিশা পটানির কী মত তাঁকে নিয়ে?

বরাবরই স্বজনপোষণের অভিযোগ কর্ণকে ঘিরে, ‘বহিরাগত’ দিশা পটানির কী মত তাঁকে নিয়ে?   সিটিজিট্রিবিউন::  বলিপাড়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *