Breaking News
Home / জাতীয় / “ আস্থা লাইফ এর পরিচালনা পর্ষদ সভা- ১/২০২২ ” অনুষ্ঠিত

“ আস্থা লাইফ এর পরিচালনা পর্ষদ সভা- ১/২০২২ ” অনুষ্ঠিত

“ আস্থা লাইফ এর পরিচালনা পর্ষদ সভা- ১/২০২২ ” অনুষ্ঠিত

 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন ঢাকা , ২৭ জানুয়ারী ২০২২ :

 

ঢাকা সেনানিবাসে আর্মি হেডকোয়ার্টার এর সম্মেলন কক্ষে আজ বৃহস্পতিবার ( ২৭-০১ ২০২২ ) আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর “ পরিচালনা পর্ষদ সভা – ১/২০২২ ” অনুষ্ঠিত হয় । এটি ছিল আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানীর পরিচালনা পর্ষদের ১১ তম সভা।

সভাটি বাংলাদেশ সেনাবাহিনী প্রধান ও আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর পরিচালনা পর্ষদ এর চেয়ারমান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ , এসবিপি , ওএসপি , এনডিইউ ,

পিএসসি , পিএইচডি এর সভাপতিত্বে আস্থা লাইফের পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দের অংশগ্রহণ , ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিভিন্ন এজেন্ডা উপস্থাপন ও চেয়ারম্যান কর্তৃক সিদ্ধান্ত গ্রহণ ও প্রদানের মাধ্যমে পরিচালিত হয় ।

উক্ত সভায় বাংলাদেশ সেনাবাহিনীর এডজুটেন্ট জেনারেল ও আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর পরিচালনা পর্ষদ এর ভাইস চেয়ারমান মেজর জেনারেল সাকিল আহমেদ , এসপিপি , এনএসডব্লিউসি , এএফডব্লিউসি ,

পিএসসি সহ অন্যান্য পরিচালকবৃন্দ এবং আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম , এসজিপি , এনডিসি , পিএসসি ( অবঃ ) সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য আর্মি ওয়েলফেয়ার ট্রাষ্ট এর প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ২০২০ সালের সেপ্টেম্বর মাসে তাদের ব্যবসায়িক কার্যক্রম আরম্ভ করে ।

কোভিড- ১৯ মহামারী পরিস্থিতিতেও আস্থা লাইফের ব্যবসায়িক অগ্রগতি ও অর্জনে সেনাবাহিনী প্রধান সন্তোষ প্রকাশ করেন এবং কোম্পানীর পরিচালনা পর্ষদ ও কর্মকর্তা – কর্মচারীদেরকে ধন্যবাদ জ্ঞাপনপূর্বক সভার সমাপ্তি ঘোষনা করেন ।

 

About Ayaz Ahmed

Check Also

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে তিন শ্রমিকের মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংক থেকে তিন শ্রমিকের মরদেহ উদ্ধার সিটিজিট্রিবিউন: ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নির্মাণাধীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *