Breaking News
Home / আইন বিচার / আকতারুজ্জামান ফ্লাইওভারে ০৪ জন ছিনতাইকারী গ্রেফতার ও ব্যবহৃত সিএনজি গাড়ী ও লুণ্ঠিত টাকা উদ্ধার।

আকতারুজ্জামান ফ্লাইওভারে ০৪ জন ছিনতাইকারী গ্রেফতার ও ব্যবহৃত সিএনজি গাড়ী ও লুণ্ঠিত টাকা উদ্ধার।

আকতারুজ্জামান ফ্লাইওভারে ০৪ জন ছিনতাইকারী গ্রেফতার ও ব্যবহৃত সিএনজি গাড়ী ও লুণ্ঠিত টাকা উদ্ধার।

 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম;

 

চট্টগ্রাম নগরীতে ০৬ ফেব্রুয়ারী ২০২২ তারিখ ভোর অনুমান ০৪.১০ মিনিটে খুলশী থানাধীন জিইসি মোড়স্থ বাটাগলি সংলগ্ন সাদিয়া’স কিচেনের সামনে ৩১ ও ৩২ নং পিলারের মাঝামাঝি ফ্লাইওভারের উপরে ০৪জন অজ্ঞাতনামা ছিনতাইকারী ০১টি অজ্ঞাতনামা সিএনজি গাড়ীযোগে আসিয়া ও মোঃ সুমন কালাইয়া সাত সেলাই (২৫) এর গতিরোধ করে,

ছুরিকাঘাত করিয়া ০১টি সিম্পনি মোবাইল সেট ও নগদ ৩,০০০/- (তিন হাজার) টাকা ছিনাইয়া নেয়।

খুলশী থানার নিয়মিত টহল পুলিশ ঘটনাস্থল হইতে অজ্ঞান অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে পুলিশ। চমেক হাসপাতালের ২৪নং ওয়ার্ডের ৩নং বেডে চিকিৎসার ব্যবস্থা করে পুলিশ।

তাৎক্ষণিক পুলিশের পক্ষ হইতে ভিকটিমকে ০৩ (তিন) ব্যাগ রক্ত সরবরাহ করা হয়। ভিকটিম বর্তমানে চমেক হাসপাতালে মূমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন আছে। পরবর্তীতে এই সংক্রান্তে বাদী এজাহার ভুক্ত একটি মামলা রুজু হয়।

মামলাটি তদন্তকালে, এসআই(নিঃ)/মফিজুর রহমান ,সাথে এসআই(নিঃ)/আনোয়ার হোসেন, এএসআই(নিঃ)/রাজীব দে, এএসআই(নিঃ)/মোঃ জাকির হোসেন, এএসআই (নিঃ)/মোঃ মানিক মিয়া এবং অফিসার এএসআই(নিঃ)/মোঃ কামাল হোসেন ফোর্স সহকারে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে খুলশী থানা এলাকা এবং কোতোয়ালী থানা এলাকায় হইতে ছিনতাইয়ের সহিত জড়িত আসামী

১। মোঃ মোবারক হোসেন (২৬), ২। মোঃ হারুন অর রশিদ প্রঃ অরুন (৫৮), ৩। মোঃ মহিউদ্দিন প্রঃ শাকিল প্রঃ সাগর (৫২), ৪। মোঃ রিদোয়ান (২৭) দেরকে গ্রেফতার করে পুলিশ।

আসামীদের নিকট হইতে ছিনতাইকাজে ব্যবহৃত ,একটি সিএনজি(অটোরিক্সা), গাড়ীতে থাকা গাড়ীটির ফিটনেস সনদপত্র ০১টি, ট্যাক্স টোকেন ০১টি, গাড়ীটির রেজিষ্টেশন সনদ এর স্মার্টকার্ড ০১টি, (০৩) রাবারের তৈরী ০২ (দুই) জোড়া সেন্ডেল এবং ভিকটিমের নিকট হইতে ছিনতাইকৃত (০৪) নগদ ২,২৭০/- (দুই হাজার দুইশত সত্তর) টাকা উদ্ধার পূর্বক জব্দ করেন।

গ্রেফতারকৃত আসামীগণ পেশাদার ছিনতাইকারী। তাহাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রহিয়াছে। আসামীদেরকে জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য ০৭(সাত) দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হইয়াছে।

 

About Ayaz Ahmed

Check Also

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব

সরকারী ছুটিকে কাজে লাগিয়ে বান্দরবানে রাতের আধারে পাহাড় কাটার মহোৎসব   সিটিজি ট্রিবিউন বান্দরবান প্রতিনিধি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *