Breaking News
Home / আন্তর্জাতিক / অস্ট্রেলিয়ান দূতাবাসে নারী শৌচাগারগুলোতে বেশ কয়েকটি গোপন ক্যামেরা

অস্ট্রেলিয়ান দূতাবাসে নারী শৌচাগারগুলোতে বেশ কয়েকটি গোপন ক্যামেরা

অস্ট্রেলিয়ান দূতাবাসে নারী শৌচাগারগুলোতে বেশ

কয়েকটি গোপন ক্যামেরা

সিটিজি্ট্রিবিউন: থাইল্যান্ডের ব্যাংককে অস্ট্রেলিয়ান দূতাবাসে নারী শৌচাগারগুলোতে বেশ কয়েকটি গোপন ক্যামেরা পাওয়া গেছে। এই অভিযোগে অস্ট্রেলিয়ান দূতাবাসের সাবেক এক থাই কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার অস্ট্রেলিয়ার কর্মকর্তা এই তথ্য জানিয়েছেন। 

অস্ট্রেলিয়ার পররাষ্ট্র ও বাণিজ্য বিভাগ নিশ্চিত করেছে, রয়্যাল থাই পুলিশ গত মাসে সাবেক এক থাই কর্মীকে গ্রেপ্তার করেছে।

অস্ট্রেলিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র এক বিবৃতিতে বলেন, সকল কর্মীর কল্যাণ ও গোপনীয়তার বিষয়টি মন্ত্রণালয়ের একটি অগ্রাধিকার বিষয়। আমরা এ বিষয়ে যথাযথ সহায়তা প্রদান করছি।

তবে ওই মুখপাত্র ঘটনাটি বিচারাধীন হওয়ায় এ নিয়ে বিস্তারিত কোনো মন্তব্য করতে রাজি হননি।

রয়্যাল থাই পুলিশের বৈদেশিক বিষয়ক বিভাগের কমান্ডার খেমমারিন হাসিরি বলেন, গত ৬ জানুয়ারি অস্ট্রেলিয়ান দূতাবাস এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। থাই পুলিশ বলেছে এ নিয়ে তদন্ত চলছে।

অস্ট্রেলিয়ান সম্প্রচারমাধ্যম এবিসি অস্ট্রেলিয়ার প্রতিবেদনে বলা হয়, গোপন ক্যামেরাগুলো কত দিন পর্যন্ত শৌচাগারে ছিল তা এখন পর্যন্ত নিশ্চিত নয়। গত বছর একটি এসডি কার্ড শৌচাগারের মেঝেতে পাওয়া গেলে গোপন ক্যামেরার বিষয়টি জানাজানি হয়।

অস্ট্রেলিয়ান একজন প্রতিরক্ষা ও পররাষ্ট্র নীতিবিশেষজ্ঞ এএফপিকে বলেন, এই ঘটনা একটি গুরুতর নিরাপত্তা লঙ্ঘন। তথ্যসূত্র: এনডিটিভি। ।।প্রতিবেদন:কেইউকে

About kamal Uddin khokon

Check Also

গাজায় ইসরাইল গণহত্যা চালাচ্ছে – এমন প্রমাণ যুক্তরাষ্ট্রের কাছে নেই

গাজায় ইসরাইল গণহত্যা চালাচ্ছে – এমন প্রমাণ যুক্তরাষ্ট্রের কাছে নেই সিটিজিট্রিবিউন: মার্কিন প্রতিরক্ষামন্ত্রী লয়েড অস্টিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *