Breaking News
Home / জাতীয় / অভিনেত্রী শিমু হত্যা: ভাইয়ের মামলাহত্যার কথা স্বীকার করেছে স্বামী

অভিনেত্রী শিমু হত্যা: ভাইয়ের মামলাহত্যার কথা স্বীকার করেছে স্বামী

 

অভিনেত্রী শিমু হত্যা: ভাইয়ের মামলাহত্যার কথা স্বীকার

করেছে স্বামী

সিটিজিট্রিবিউন: অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর (৩৫) বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে কেরানীগঞ্জের হযরতপুর ব্রিজের কাছে তার লাশ উদ্ধার করে কেরানীগঞ্জ থানা পুলিশ। ঘটনায় শিমুর স্বামী নোবেলকে প্রধান আসামি করে মামলা দায়ের করেছেন অভিনেত্রীর ভাই শহিদুল ইসলাম খোকন। অন্যদিকে রবিবার দিবাগত রাতে কলাবাগান থানায় (স্ত্রী নিখোঁজ) সাধারণ ডায়েরি করেন শিমুর স্বামী নোবেল।

সোমবার দিবাগত রাতে এক সংবাদ সম্মেলনে নায়িকা শিমুর ভাই শহিদুল ইসলাম খোকন জানান, কেরানীগঞ্জ থেকে আমার কাছে লাশ শনাক্ত করার জন্য একটা ফোন আসে। সেখানে গিয়ে আমি নিজে আমার বোনের লাশ শনাক্ত করেছি। এরপর মামলা দায়েরের করি। এতে আমার বোন জামাই নোবেলকে প্রথম আসামি করা হয়েছে। সে এবং ফরহাদ নামের একজন এ কাজ করেছে। তারা গ্রেফতার হয়েছে। এ বিষয়ে কেরানীগঞ্জ থানার ওসি আমাদের হেল্প করেছেন।এদিকে ঘাতক স্বামী তার স্ত্রীকে হত্যার করার কথা স্বীকার করেছে।কলাবাগান থানার ডিউটি অফিসার এসআই সুমিত আজ মঙ্গলবার সকালে ইত্তেফাক অনলাইনকে বলেন, রাইমা ইসলাম শিমুর স্বামী রবিবার রাতে সাধারণ ডায়েরি করেন। যার নম্বর-৯৫৪জানা গেছে, শিমুর স্বামী ও গাড়ি চালককে জিজ্ঞাসাবাদ করলে তারা র‌্যাবের কাছে কিছু তথ্য দেন। তাদের দেওয়া তথ্যানুযায়ী অভিযান পরিচালনা করেছে র‌্যাব। এ বিষয়ে দুপুর দুইটায় ঢাকা জেলা এসপি তার কার্যালয়ে ব্রিফ করবেন।স্বামী ও দুই সন্তানকে নিয়ে রাজধানীর গ্রিনরোড এলাকার বাসায় থাকতেন ৪০ বছর বয়সী শিমু। ২০২০ সালে এক সাক্ষাৎকারে শিমু জানিয়েছিলেন, ১৯৯৮ থেকে ২০০৪ সাল পর্যন্ত তিনি ১৮ থেকে ২২টি সিনেমায় অভিনয় করেন।।প্রতিবেদন:কেইউকে।

 

 

 

#

 

About kamal Uddin khokon

Check Also

সদরঘাটে দুর্ঘটনায় বিআইডব্লিউটিএর তদন্ত কমিটি

সদরঘাটে দুর্ঘটনায় বিআইডব্লিউটিএর তদন্ত কমিটি   সিটিজিট্রিবিউন: ঢাকা: সদরঘাটে লঞ্চের দড়ি ছিঁড়ে পাঁচ যাত্রী নিহত হওয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *