Breaking News
Home / আইন বিচার / অবৈধ ০১টি দেশীয় তৈরী পিস্তল ও ০২টি কার্তুজ আটক (৪১বিজিবি)

অবৈধ ০১টি দেশীয় তৈরী পিস্তল ও ০২টি কার্তুজ আটক (৪১বিজিবি)

অবৈধ ০১টি দেশীয় তৈরী পিস্তল ও ০২টি কার্তুজ আটক (৪১বিজিবি)

 

আয়াজ সানি সিটিজি ট্রিবিউন চট্টগ্রাম ০৫ মে ২০২২ : 

 

কাপ্তাইয়ে গোপন তথ্য ও এলাকা বাসির অভিযোগে জানা যায়, বেশ কিছু দুষ্কৃতিকারী ছোট ছোট দলে (০২-০৪ জন) ভাগ হয়ে বিভিন্ন পাহাড়ের জুমঘরে অবস্থান করে চাঁদা সংগ্রহ এবং এলাকায় আধিপত্য বিস্তার করার জন্য ঈদের মধ্যে অবস্থান নিয়েছে।

আনুমানিক ০৩:০০ টায় কাপ্তাই ব্যাটালিয়ন (৪১ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল সাব্বির আহমেদ এর নেতৃত্বে টহল কমান্ডার-সহকারী পরিচালক মোহাম্মদ শাহ আলম (এলাকা-শিলছড়ি, ব্যাঙছড়ি), সুবেদার মোঃ সোলায়মান আলী (এলাকা-ছোট পাগলি পাড়া, গর্জনীয়াপাড়া, বড় পাগলী পাড়া, বটতলী, সাপছড়ি),

হাবিলদার মতিয়ার, কুকিমারাপাড়া ক্যাম্প কমান্ডার (এলাকা-মুড়ালিপাড়া, কুকিমারাপাড়া, দেবতাছড়ি), হাবিলদার আব্দুস সালাম, সীতাপাহাড় ক্যাম্প কমান্ডার (এলাকা-চিৎমরম, মুসলিমপাড়া, আমতলী, আগারপাড়া) এ বিশেষ টহল পরিচালনা করেন।

সুবেদার মোঃ সোলায়মান আলী এর নেতৃত্বে কুকিমারাপাড়া বিজিবি ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকার গর্জনীয়াপাড়া জুমঘর হতে আনুমানিক ০৭:৩০ টায় মালিকবিহীন ০১টি দেশীয় তৈরী পিস্তল ও ০২টি কার্তুজ আটক করা হয়।

যার আনুমানিক মূল্য ১০,০৮০/- (দশ হাজার আশি) টাকা। ০১টি দেশীয় পিস্তল ও ০২টি কার্তুজ অত্র ব্যাটালিয়নের নিজ দায়িত্বে কাপ্তাই থানায় জমা করা হবে।

তাদেরকে প্রতিহত করার জন্য এই অভিযান পরিকল্পনা এবং পরিচালনা করা হয়।

 

About Ayaz Ahmed

Check Also

আঞ্চলিক সন্ত্রাসীদের চাঁদার উৎস বন্ধে ভূমিকা রাখায় ওয়াগ্গাছড়া সহ বিভিন্ন বিজিবি জোন রোষানলে!

আঞ্চলিক সন্ত্রাসীদের চাঁদার উৎস বন্ধে ভূমিকা রাখায় ওয়াগ্গাছড়া সহ বিভিন্ন বিজিবি জোন রোষানলে!   আয়াজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *