সব প্রশ্ন বিএনপির ক্ষেত্রে: ডা.শাহাদাত -

সব প্রশ্ন বিএনপির ক্ষেত্রে: ডা.শাহাদাত

চট্টগ্রাম: চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে বিএনপির সংবর্ধনা অনুষ্ঠান পুলিশ বাতিল করায় ক্ষোভ প্রকাশ করেছেন চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। তিনি বলেছেন, আওয়ামী লীগ অনুমতি পেলে বিএনপি কেন পাবে না? আপনারা একচোখা নীতি পরিহার করে জনগণের পাশে দাঁড়ান।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় ঢাকা থেকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে পৌঁছে তিনি এসব কথা বলেন।

নগর বিএনপির এই সভাপতি মেয়র প্রার্থী হওয়ায় বুধবার সংবর্ধনার আয়োজন করে বিএনপি। কিন্তু মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাতে পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানটি ওই জায়গায় না করার জন্য আহ্বান জানানো হয়।

ksrm

এরপরও ডা. শাহাদাত হোসেন ট্রেনযোগে চট্টগ্রামে পৌঁছালে আগে থেকেই সেখানে জড়ো হন কর্মী-সমর্থকরা। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

রেলওয়ে স্টেশনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। ছবি: উজ্জ্বল ধরডা. শাহাদাত বলেন, ঢাকায় ৮০ ভাগ মানুষ ভোটকেন্দ্রে যায়নি। এর কারণ প্রশাসনের একচোখা ভূমিকা। চসিক নির্বাচনের শুরুতে তারা আবারও একই ভূমিকায় নেমেছে। আওয়ামী লীগ বিশাল আকারে সমাবেশের অনুমতি পায়। তখন নিরাপত্তার কোনো প্রশ্ন থাকে না। বিএনপির ক্ষেত্রে সব প্রশ্ন।

তিনি বলেন,  আধুনিক, হেলদি ও পরিবেশবান্ধব নগর গড়াই আমার লক্ষ্য। নির্বাচিত হলে জনগণের কল্যাণে কাজ করবো। দেশের সেরা বিভাগ হিসেবে গড়ে তুলবো চট্টগ্রামকে। তবে এ সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হওয়াটা অলৌকিক স্বপ্ন। নির্বাচন সুষ্ঠু হলে এবং ভোটাররা ভোটকেন্দ্রে যেতে পারলে অবশ্যই ধানের শীষে ভোট দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *