মধুপুরে ইটভাটায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত ইট ও লাকড়ী জব্দ -

মধুপুরে ইটভাটায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত ইট ও লাকড়ী জব্দ

সি টি জি ট্রিবিউন:মো: আ: হামিদ মধুপুর টাঙ্গাইল থেকে:টাঙ্গাইলের মধুপুরে বুধবার (২৬ ফ্রেব্রুয়ারী) দুপুরে উপজেলার কুড়ালিয়া বাগবাড়ী এলাকায় মেসার্স
সিটি ব্রিকসে এ অভিযান পরিচালিত হয়।

জেলা ম্যাজিস্ট্রেট জনাব মো: শহীদুল ইসলাম এর নির্দেশক্রমে মধুপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আ: করিম এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
আদালত পরিচালনার সময় ভাটার মালিক, ম্যানেজার সহ সকল শ্রমিক পলাতক ছিল।
জানা যায়, দেশের ইটভাটার প্রচলিত আইন অমান্য করে দীর্ঘদিন যাবৎ দাপটের সাথে কয়লার পরিবর্তে লাকড়ী ব্যাবহার করে আসছিল সিটি ইটভাটার কর্তৃপক্ষ।

লাকড়ী ব্যাবহার করার দায়ে উক্ত ভাটায় থাকা প্রায় শতাধিক মন লাকড়ী জব্দ এবং প্রায় চার লক্ষাধিক ইট জব্দ করে স্হানীয় ইউপি সদস্য মো: রুবেল মিয়ার জিম্বায় রাখা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, মধুপুরে ভূমি অফিসের বিভিন্ন কর্মকর্তা, কর্মচারি, ও ময়মনসিংহ ও মুক্তাগাছার ২ এপিবিএন এর মোবাইল পার্টির ইনচার্জ মো: নুরুল ইসলাম এস,আই( সি:)সহ ১২ সদস্যের একটি টিম, প্রেসক্লাব মধুপুরের সভাপতি আব্দুল হামিদ, সাধারন সম্পাদক বাবুল রানা, সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা সহ এলাকার বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ।

অভিযান শেষে নির্বাহি ম্যাজিষ্ট্রেট মো: আ: করিম সাংবাদিক গনকে জানান জনস্বার্থে এবং সংশ্লিষ্ট সকলকে সচেতন করার লক্ষ্যে ভ্রাম্যমান আদালতের কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *