‘নির্বাচিত হলে চট্টগ্রামকে পর্যটন নগর হিসেবে গড়ে তুলবো’ -

‘নির্বাচিত হলে চট্টগ্রামকে পর্যটন নগর হিসেবে গড়ে তুলবো’

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনকে সংবর্ধনা দিয়েছেন নগর বিএনপির নেতা-কর্মীরা।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল চারটায় নগরের নাসিমন ভবনে দলীয় কার্যালয়ে এ সংবর্ধনা ও সমাবেশের আয়োজন করা হয়।

php glass

সংবর্ধনা অনুষ্ঠানে ডা. শাহাদাত হোসেন বলেন, নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভূমিকা পালন করতে হবে। অন্যথায় জনগণ ভোট কেন্দ্র থেকে মুখ ফিরিয়ে নেবে। ১৬ কোটি মানুষ তাকিয়ে আছে এই নির্বাচন কমিশন কবে নিরপেক্ষ ভূমিকা পালন করবে।

ksrm

তিনি বলেন, পুরো রাষ্ট্রযন্ত্র আওয়ামীযন্ত্র হয়ে গেছে। নৌকার প্রতীক মানে যেন সাত খুন মাফ। নৌকার প্রতীক মানে লালদীঘিতে সমাবেশ, রেলওয়েতে সমাবেশ, নৌকার প্রতীক মানে যখন তখন যেকোনো জায়গায় অনুমতি পাওয়ার নাম। একটি গণতান্ত্রিক রাষ্ট্রে কেন এমন হবে? সরকার ও নির্বাচন কমিশন নিরপেক্ষ না হলে জনগণ ভোটের প্রতি আস্থা হারিয়ে ফেলবে।

নির্বাচিত হলে চট্টগ্রামকে পর্যটন নগর হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, মেয়র নির্বাচিত হলে চট্টগ্রামকে বিশ্বের কাছে অন্যতম পর্যটন নগর হিসেবে গড়ে তুলবো। কর্ণফুলী নদীকে পরিবেশ বান্ধব করে চট্টগ্রামকে হেলদি সিটিতে রূপান্তরিত করবো। জনগণের পাশে থাকবো এবং জনগণের পরামর্শ নিয়ে চট্টগ্রামকে জলাবদ্ধতামুক্ত নগর হিসেবে গড়ে তুলবো।

তিনি বলেন, গণতন্ত্র মুক্ত করতে গিয়ে যেসব নেতাকর্মী জেল খেটেছেন, হামলা-মামলার শিকার হয়েছেন তাদের প্রতি সহমর্মিতা জানাই। নৌকার প্রতীক মানে যে বিজয়, এই ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিতে হবে। নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্রে পাহারা বসাতে হবে।

বক্তব্য দেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করসহ বিএনপির নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *