ইসলাম ধর্ম নিয়ে শামীম ওসমানের বক্তব্য ভাইরাল। -

ইসলাম ধর্ম নিয়ে শামীম ওসমানের বক্তব্য ভাইরাল।

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন পেজে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, তিনি নিজের ব্যক্তিগত প্রসঙ্গ উল্লেখ করে ইসলাম ধর্ম নিয়ে বক্তব্য দিচ্ছেন।

ইউটিউবের একটি চ্যানেলে তার এই বক্তব্যের ভিডিও ১৪ ফেব্রুয়ারি আপলোড করা হয়। মাত্র তিনদিনেই তা দেখা হয়েছে ৫০ হাজারবারের বেশি। মন্তব্য পড়েছে প্রায় এক হাজার। আর লাইক পড়েছে ১৬ হাজার।

ভিডিওতে দেখা যায়, শামীম ওসমান বলছেন, আমি শামীম ওসমান এমপি এই মুহূর্তে মৃতু হলে কেউ বলবে না- শামীম ওসমান কই? বলবে লাশ কই? নাম শেষ…। মৃত্যুর পর কী নিয়ে যাবেন?

এরপর তিনি বলেন, আমার মা আমাকে ফোন করে বললেন, শামীম কী করো? বললাম বসে আছি। উনি বললেন, নামাজটা পড়ো। আরেকজন মাতৃতুল্য নেত্রী শেখ হাসিনা বললেন, জীবনী পড়ো রসুলে পাকের।

‘আরেকজন আমার বড় ভাই নাসিম ওসমান, যিনি প্রচণ্ড আল্লাহওয়ালা লোক ছিলেন। তিনি সারারাত নামাজ পড়তেন। তিনি কখনো হুজুরদের নিয়ে দোয়া ইউনুস খতম দিতেন না, একা দিতেন দরজা বন্ধ করে। তিনি আমাকে বললেন, কী করো? আমি বললাম, বসে থাকি। বললেন, সারাদিন কাজ ছাড়া অন্য কিছু করো? আমি বললাম, না। উনি আমাকে বললেন, এমন সময় আর পাবানা, আল্লাহকে চেনার চেষ্টা করো।’

তিনি বলেন, এখানে এসেই আমি বললাম, আসসালামু ওয়ালাইকুম ওয়া রহমাতুল্লাহ। আপনারা উত্তর দিলেন, ওয়ালাইকুম আসসালাম ওয়া রহমাতুল্লাহ। যেই ধর্মের প্রথম কথা শুরু হয় ‘আপনার ওপর শান্তি বর্ষিত হোক’ দিয়ে, এই ধর্মের মত ধর্ম কোথায় আছে? সেই ধর্মে অশান্তি আসে কোথা থেকে? আমি তো কোন অশান্তি দেখি না। ধর্ম নিয়ে বাড়াবাড়ি করো না, যার যার ধর্ম তার তার কাছে।

তবে কোথায় তিনি এ বক্তব্য দিয়েছেন তার বিস্তারিত জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *