মেসির ছাত্র গ্রিজম্যান! -

মেসির ছাত্র গ্রিজম্যান!

টানা পাঁচ ম্যাচ ধরে গোল পাচ্ছিলেন না অ্যান্তনিও গ্রিজম্যান। অবশেষে জালের ঠিকানা খুঁজে পেলেন বিশ্বকাপজয়ী ফরাসি ফরওয়ার্ড। কাল রাতে ন্যু ক্যাম্পে গেটাফের জাল কাঁপিয়ে নতুন বছরে লা লিগায় গোলের খাতা খুললেন গ্রিজম্যান। তার গোলের নেপথ্য নায়ক লিওনেল মেসি।

বার্সায় আসার পর মেসির সহায়তায় এনিয়ে ছয়টি গোল করলেন ফরাসি সেনসেশন। গেটাফে ম্যাচ শেষে স্বাভাবিকভাবেই অধিনায়কের প্রতি কৃতজ্ঞতা ঝরল গ্রিজম্যানের কণ্ঠে। তিনি বলেছেন, ‘আমি এখানে ছয় মাস ধরে এসেছি। এখনো আমি মেসির কাছ থেকে শিখছি। তিনি আমাকে প্রতিনিয়ত শেখাচ্ছেন। আমি এখানে খুব সুখে আছি। নিজেকে উপভোগ করছি।’

গেটাফের বিরুদ্ধে বিরতির আগে দুই গোল করে বার্সেলোনা। গ্রিজম্যানের গোলে এগিয়ে যাওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন সার্জি রবার্তো। দ্বিতীয়ার্ধে বার্সাকে একটি গোল ফিরিয়ে দেয় গেটাফে। শেষ পর্যন্ত শ্বাসরুদ্ধকর ম্যাচটা ২-১ গোলে জিতেছে বার্সা। ম্যাচটা যে কঠিন হবে সেটা নাকি আগে থেকেই জানতেন দলটির ফলওয়ার্ড গ্রিজম্যান।

ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকে তিনি বলেছেন, ‘আমরা জানতাম গেটাফের বিপক্ষে খেলা কঠিন হবে। তারা আমাদের অনেক চাপে রেখে খেলেছে। এ কারণেই তারা লিগের তিন নম্বর দল (লিগের পয়েন্ট তালিকায় তৃতীয় দল গেটাফে)। কিন্তু আমরা শান্ত ছিলাম। চেষ্টা করছিলাম ভালো খেলতে। এটা খুব কঠিন ম্যাচ ছিল; আমরা লড়াই করেছি এবং জিতেছি।’

গেটাফে ম্যাচ দিয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগের প্রি-কোয়ার্টার ফাইনালের প্রস্তুতি সারল বার্সেলোনা। আগামী মঙ্গলবার শেষ ষোলোর প্রথম লেগে নাপোলির মুখোমুখি হবেন মেসি-গ্রিজম্যানরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *