পাকিস্তানে যেতে চায় বাংলাদেশ -

পাকিস্তানে যেতে চায় বাংলাদেশ

বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে শঙ্কা ছিল আগে থেকেই। সম্প্রতি সেটা বেড়েছে কয়েকগুণ। পাকিস্তান সফরের সময় যখন ঘনিয়ে আসছে ঠিক তখনই উত্তপ্ত হয়ে পড়ল মধ্যপ্রাচ্য। ইরান-যুক্তরাষ্ট্র বৈরিতায় মধ্যপ্রাচ্যে এই মুহূর্তে বেশ থমথমে পরিবেশ। এসব কারণে ফিসফাস চলছিল, রোববারের বোর্ড মিটিংয়ে পাকিস্তান সফরে না যাওয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিতে যাচ্ছে বিসিবি। তবে বাস্তবে তেমনটি হলো না।

বোর্ড মিটিংয়ে পাকিস্তান সফরে না যাওয়ার সিদ্ধান্ত হয়নি। বিসিবি সভাপতি জানালেন, পাকিস্তানে খেলতে যেতে চায় বাংলাদেশ। তবে বেশি দিনের জন্য নয়। অল্প কয়েক দিনের সফরে তিনটি টি-টোয়েন্টি খেলার যে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল সেই অবস্থান থেকে সরে আসেনি বিসিবি।

বোর্ড মিটিং শেষে পাকিস্তান সফর প্রসঙ্গে বিসিবি সভাপতি বলেন, ‘(পাকিস্তান সফর বিষয়ে) আগে আমরা চিন্তা করতাম আমাদের নিজেদের নিয়ে। এখন সরকারের নির্দেশ মতেই আমরা পাকিস্তান সফর শেষ করতে চাই। আপাতত সপ্তাহ খানেকের মধ্যে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে আসতে চাই আমরা। পরে অবস্থা বুঝে টেস্ট সিরিজের কথা চিন্তা করতে চাই।’

এফটিপি অনুযায়ী চলতি মাসের শেষভাগে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে পাকিস্তান সফরে যাওয়ার কথা বাংলাদেশ দলের। কিন্তু আপাতত শুধু টি-টোয়েন্টি সিরিজটিই খেলতে চায় বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *