ভোট চাইতে ইশরাকের বাসায় তাপস -

ভোট চাইতে ইশরাকের বাসায় তাপস

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী শেখ ফজলে নূর তাপস তার প্রতিদন্দ্বী বিএনপির মনোনীত প্রার্থী ইশরাক হোসেনের বাসায় গিয়ে ভোট চেয়েছেন।

শনিবার সকালে রাজধানীর পুরান ঢাকার ওয়ারীর ঐতিহাসিক রোজ গার্ডেন থেকে নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন আওয়ামী লীগের এ নেতা। পরে দুপুরের দিকে আরকে মিশন রোডের গোপীবাগের সেকেন্ড লেনে অবিভিক্ত ঢাকা সিটি কর্পোরেশনে সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার ছেলে ইশরাকের বাসার নিচে গিয়ে ভোট চান তিনি।

এ সময় তাপস বলেন, এখন থেকে ঢাকায় সম্প্রীতির রাজনীতি চলবে। এর মাধ্যমেই রাজধানীর উন্নয়ন সম্ভব।

শনিবার নির্বাচনী প্রচারণা শুরু করার আগে গণমাধ্যমকর্মীদের সঙ্গেও কথা বলেন আওয়ামী লীগের মনোনীত এ মেয়র পদপ্রার্থী। তখন তিনি গণমাধ্যমকর্মীদের বলেন, সন্ত্রাস ও মাদকের মতো সামজিক অপরাধ দমনে বর্তমান সরকার যে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে তিনি তাতে অনড় থাকবেন।

তিনি আরো বলেন, রাজধানীতে মাদকসহ যেসব অপরাধমূলক কর্মকাণ্ড সামাজিক ব্যাধির মতো ছড়িয়ে রয়েছে এলাকাভিত্তিকভাবে সেগুলো দূর করা হবে। ঢাকাকে একটি উন্নত রাজধানী হিসেবে গড়ে তোলা হবে।

এর আগে শেখ ফজলে নূর তাপস প্রচারণার উদ্দেশে পুরান ঢাকার রোজ গার্ডেন এলাকায় পৌঁছলে সেখানে আগে থেকেই অবস্থান করা স্থানীয় নেতাকর্মীরা তাকে ফুলের নৌকা উপহার দিয়ে বরণ করে নেন।

এ সময় ঐতিহ্যবাহী পুরান ঢাকাকে আধুনিক ঢাকা হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, ঢাকা তাদের প্রাণের শহর। এখানে তাদের বেড়ে ওঠা, স্বপ্ন দেখা। তাই ঢাকাকে পুনরুজ্জীবিত করে সুন্দর নগরী হিসেবে গড়ে তুলবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *